সব খবর সবার আগে।

‘লতা মঙ্গেশকর বয়সে বড় হতে পারেন, কিন্তু আমি সম্মানে বড়’, ফের বেফাঁস মন্তব্য করে নেটিজেনদের রোষের মুখে রানু মণ্ডল

রাণাঘাট স্টেশনের রানু মণ্ডলকে কার না মনে নেই। স্টেশনে বসে লতা মঙ্গেশকরের ‘এক প্যায়ার কা নাগমা হ্যায়’ গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় রাতারাতি ভাইরাল হন তিনি। পৌঁছে যান মুম্বই। গান রেকর্ড করেন হিমেশ রেশমিয়ার সঙ্গে। কিন্তু তাঁর এই খ্যাতি বেশিদিন টেকেনি।

নিজের অহংকারী স্বভাবের জন্যই জনপ্রিয়তা হারান রান মণ্ডল। বর্তমানে তিনি নিজের সেই রাণাঘাটের বাড়িতেই থাকেন। মাঝে মধ্যেই নানা ইউটিউবার তাঁর বাড়িতে খাবারদাবার নিয়ে যান। এর দৌলতে ভাইরালও হন তিনি। তবে অনেকের সঙ্গেই তিনি বেশ খারাপ ব্যবহারও করেন।

নানান সময় নিজের নানান মন্তব্যের কারণে তিনি সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার হন। ইউটিউবাররা তাঁকে নানান প্রশ্ন করলে, সেই প্রেক্ষিতে তিনি এমন উদ্ভট উত্তর দেন যে নেটিজেনরা তাঁকে নিয়ে ট্রোল করেন। এবারও তেমনই এক ভিডিও সামনে এলো।

সম্প্রতি, ‘কথা হোক বাংলায়’ নামের এক ইউটিউব চ্যানেল থেকে একটি ভিডিও শেয়ার করা হয় যাতে রানু মণ্ডলকে ফের বেফাঁস মন্তব্য করতে শোনা গিয়েছে। স্বয়ং কিংবদন্তি গায়িকা লতা মঙ্গেশকরকে নিয়েই তিনি বিতর্কিত মন্তব্য করেছেন যাঁর গানের দৌলতেই তিনি একসময় সাফল্যের শীর্ষে ছিলেন।

ভিডিওতে দেখা যাচ্ছে এক যুবক রানু মণ্ডলকে জিজ্ঞাসা করছেন যে তাঁকে তো বাংলার লতা মঙ্গেশকর বলা হয়, এই বিষয়টি কেমন লাগে তাঁর? এর উত্তরে রানু মণ্ডল বলেন, লতা মঙ্গেশকর তাঁর চেয়ে বয়সে অনেকটাই বড় হতে পারেন, কিন্তু সম্মানে তিনি বড়। এরপর তিনি এও বলেন যে তিনি ও লতা মঙ্গেশকর সম্মানে সমান সমান। তাঁর এই ভিডিও মুহূর্তে ভাইরাল হয়েছে।

রানু মণ্ডলের এমন মন্তব্য করা ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই নেটিজেনদের রোষের মুখে পড়েছেন তিনি। তাঁর এহেন মন্তব্যের জন্য তিনি একদিকে যেমন হাসির খোরাক হয়েছেন, ঠিক তেমনই আবার নানান কটাক্ষও করা হয়েছে তাঁকে।

You might also like
Comments
Loading...