বিনোদন

অবশেষে খোঁজ মিলল রানু মণ্ডলের বোনের, ‘তেরি মেরি কাহানি’ গান গেয়ে তাক লাগালেন মহিলা

আজকাল সোশ্যাল মিডিয়ার দৌলতে কত কিছুই হয়। কত মানুষ এ সোশ্যাল মিডিয়ার জন্য কত বদনাম হয়, ট্রোল হয়, আবার এই সোশ্যাল মিডিয়াই অনেক মানুষকে রাতারাতি ভাইরাল করে দেয়। তানিমুনির জুটি বা রানাঘাটের রানু মণ্ডল এমন ঘটনার প্রকৃত নিদর্শন।

লতা মঙ্গেশকরের কণ্ঠে গান গেয়ে রাতারাতি সেলিব্রিটি হয়ে যান রানাঘাটের রানু মণ্ডল। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যান তিনি। রাতারাতি চলে আসেন লাইমলাইটে। কিন্তু তাঁর সেই জনপ্রিয়তা বেশিদিন স্থায়ী হয়নি।

আরও পড়ুন- ভাগ্যের চাকা ফের ঘুরেছে, বলিউডের হাত ধরেই নতুন করে গানের জগতে ফিরছেন রানাঘাটের রানু মণ্ডল

রানাঘাট স্টেশন থেকে তাঁর জনপ্রিয়তা গিয়ে পৌঁছয় বলিউড পর্যন্ত। হিমেশ রেশমিয়ার সঙ্গে জুটি বেঁধে ‘তেরি মেরি কাহানি’ গান গেয়ে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যান এই রানু মণ্ডল। তারকার সম্মান পান তিনি। জনপ্রিয়তা পাওয়ার পর রানু মণ্ডল নিজের পুরনো বাড়ি ছেড়ে নতুন বাড়িতে থাকতে শুরু করেন।

কিন্তু করোনা পরিস্থিতির কারণে সেই নতু বাড়ি ছেড়ে ফের পুরনো জায়গায় ফিরে যান রানু মণ্ডল। আবার শুরু হয় তাঁর দীন দুর্দশার জীবন। কিন্তু শুধুই কী করোনার জন্য তাঁর কেরিয়ার শেষ হয়ে গেল? না, এর প্রধান কারণ ছিল রানু মণ্ডলের উদ্ধত আচরণ ও দম্ভ। হঠাৎ পাওয়া তাঁর এই জনপ্রিয়তার জন্য অহংকারী হয়ে পড়েন তিনি। আর কথাতেই আছে ‘অহংকার পতনের মূল কারণ’। রানু মণ্ডলের অবস্থাও হয় সেই একই রকম।

তবে রানু মণ্ডল ফের গানের জগতে ফিরছেন, এমন খবরই শোনা গিয়েছে। ফের বলিউডে ধীরজ মিশ্রের ছবিতে গান গাইবেন তিনি।

তনে এরই মধ্যে সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই খোঁজ মিলল রানু মণ্ডলের বোনের। সম্প্রতি, ইউটিউবে একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে। এই ভিডিওতে দেখা গিয়েছে, অবিকল রানু মণ্ডলের মতো দেখতে এক মহিলা রানু মণ্ডলের ‘তেরি মেরি কাহানি’ গানটি গাইছেন। তবে তাঁর মস্তিষ্কে যে বিকৃতি রয়েছে তা দেখলেই বোঝা যায়। তাঁর এই গান মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে ও সকলে বেশ পছন্দও করেছে মহিলার এই গান।

আরও পড়ুন- ভয়ঙ্কর! বিষাক্ত কোবরা সাপ হাতে ধরে খেলে চলেছে ছোট্ট শিশু, হঠাৎ ঘটল বিপদ, দেখুন ভিডিও 

রানু মণ্ডলের মতো দেখতে বলেই তাঁকে অনেকে রানু মণ্ডলের বোন তকমা দিয়েছেন। কিন্তু আসলে রানু মণ্ডলের সঙ্গে তাঁর কোনও সম্পর্ক নেই। রানু মণ্ডল হয়ত তাঁর ব্যাপারে কিছু জানেনই না। নেটিজেনরা মজার ছলে তাঁকে রানু মণ্ডলের বোন বলে ডাকছেন। তবে রানু মণ্ডলের মতোই এই মহিলারও গানের গলা অসাধারণ।

Related Articles

Back to top button