বিনোদন

‘রণবীর সিং আমার সুপার ড্রাগ’, মাদকচক্রে ফেঁসে যাওয়া দীপিকা পাড়ুকোনের পুরনো ভিডিও ভাইরাল

বর্তমানে বলিউডের যে তারকাকে নিয়ে সবচেয়ে বেশি শোরগোল পড়েছে তিনি হলেন সুপারস্টার দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যু মামলা তদন্তে জড়িয়ে গিয়েছে মাদকচক্রের (Drug) যোগ। এনসিবি (NCB) যত তদন্তের গভীরে যাচ্ছে তত বিভিন্ন বলিউড তারকার নাম উঠে আসছে।সম্প্রতি দীপিকা পাড়ুকোনের সঙ্গে তার ম্যানেজার করিশমা প্রকাশের (Karishma Prakash) মাদক সংক্রান্ত চ্যাট প্রকাশ্যে চলে এসেছে।স্বাভাবিকভাবেই প্রবল বিপাকে পড়েছেন বলিউডের অন্যতম highest-paid এই অভিনেত্রী।এবার দীপিকার একটি পুরনো স্ট্যাটাস সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হল যেখানে দেখা যাচ্ছে তিনি নিজের স্বামী অভিনেতা রণবীর সিং কে (Ranvir Singh) বলছেন নিজের সুপার ড্রাগ!

দেখে নিন দীপিকারর স্ট্যাটাস…

https://www.instagram.com/p/B5CSIRcjwFq/?utm_source=ig_web_copy_link

এনসিবি ইতিমধ্যেই সমন পাঠিয়েছে করিশমাকে। যদিও অভিনেত্রীর ম্যানেজার বর্তমানে এনসিবিতে হাজিরা দিতে পারছেন না কারণ তিনি দীপিকার সঙ্গে রয়েছেন গোয়াতে। সেখানে করণ জোহরের একটি ছবি শুট করছেন অভিনেত্রী।

২০১৭ সালের ২৮শে অক্টোবর দীপিকা পাড়ুকোন মুম্বইয়ের কোকো পাবে যে হ্যালোউইন পার্টিতে হাজির হন, তার আগে করিশমার সঙ্গে তাঁর মাদক জোগাড় নিয়ে চ্যাট হয়। যেখানে করিশমা দীপিকাকে জানিয়েছিলেন তার কাছে হ্যাশ আছে।ওই পার্টিতে সোনাক্ষী সিনহা, সিদ্ধার্থ মালহোত্রা সহ বেশ কিছু নামী দামী সেলিব্রিটি উপস্থিত ছিলেন।ফলে দীপিকা ওই পার্টির জন্য এই মাদকের করেছিলেন কিনা এ নিয়েও প্রশ্ন উঠেছে।

সূত্র মারফত খবর এনসিবি খুব শীঘ্রই দীপিকাকেও সমন পাঠাতে চলেছে। সঙ্গে ডাকা হবে সারা আলি খান, রকুলপ্রীত সিং, শ্রদ্ধা কাপুর, সিমন খাম্বাট্টাদের। যার জন্য সিবিআই রীতিমতো জোরকদমে প্রস্তুতি শুরু করে দিয়েছে বলে খবর পাওয়া গিয়েছে।

Related Articles

Back to top button