সব খবর সবার আগে।

“আসত স্মোকিং পেপার, রিয়া-সারাও আসতেন”, এবার মুখ খুললেন সুশান্তের ফার্মহাউস ম্যানেজার

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে জড়িয়ে গিয়েছে মাদকচক্রের যোগ। ইতিমধ্যেই এই মাদক চক্রে জড়িত থাকার অভিযোগে রিয়া চক্রবর্তীকে হেফাজতে নিয়েছে এনসিবি। জেরায় রিয়া চক্রবর্তী সারা আলি খান, রকুল প্রীত সিং, ডিজাইনার সিমোন খাম্বাট্টা এবং অন্যান্যদের নাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোকে তথা এনসিবিকে দিয়েছেন।

এর আগে সুশান্তের ফার্ম হাউস থেকে যে কজন তারকা সুশান্তের সঙ্গে অন্য একটি দ্বীপে গিয়েছিলেন নৌকা করে সেই নৌকাচালক শ্রদ্ধা কাপুর, রিয়া চক্রবর্তী সহ আরও কয়েকজনের নাম করেছিলেন। বর্তমানে রইস নামে সেই ফার্মহাউস ম্যানেজার কিছু চাঞ্চল্যকর তথ্য প্রকাশ করেছেন।

রইস জানিয়েছেন, সুশান্ত সপ্তাহে কমপক্ষে এক বা দু’বার তাঁর ফার্মহাউসটিতে আসতেন এবং তাঁর সঙ্গে সারা আলি খান এবং রিয়া চক্রবর্তীর মতো তারকারাও এসেছেন। “প্রথমদিকে সারা আলি খানই তাঁর সঙ্গী হতেন। তারপরে রিয়াও আসতে শুরু করেছিলেন। তার সাথে তাঁর সমস্ত দল থাকত,” রইসের বক্তব্য। আরও বলা হয়েছে, “এই দ্বীপে স্মোকিং পেপার আসত। তালিকাতে এটি উল্লেখ করা হত। তবে কীসের জন্য আমার ধারণা নেই। পার্টির সময়, ব্যয়বহুল ভদকাও পরিবেশন করা হত।‌”

কথিত আছে যে রাইস ফার্মহাউসে তালাবন্ধক ব্যয় করার জন্য সুশান্তের পরিকল্পনার কথাও বলেছিলেন, তবে কোনও কারণে এই পরিকল্পনা বাদ দেওয়া হয়েছিল। তিনি প্রকাশ করেছিলেন যে স্যামুয়েল মিরান্ডা তাকে ডেকে বলেছিল যে সুশান্ত ফার্মহাউসে যাবে না।

এছাড়াও তিনি জানিয়েছেন যে লকডাউনে সুশান্ত পরিকল্পনা করেছিলেন যে এই ফার্ম হাউসেই তিনি লকডাউন কাটাবেন। কিন্তু কোন কারণে সুশান্তের এই পরিকল্পনা বাতিল হয় এবং স্যামুয়েল মিরান্ডা রইসকে ফোন করে জানান যে সুশান্ত আসতে পারবেন না।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...