সব খবর সবার আগে।

“বয়ফ্রেন্ডের রাশ আমার হাতে, ওঁকে দিয়ে নির্মাতাদের কাছে হপ্তা জমা করাই”, ভাইরাল হলো রিয়া চক্রবর্তীর ভিডিও

“সুশান্ত-এর অস্বাভাবিক মৃত্যু মামলা বিচারাধীন তাই এই নিয়ে আমি কিছু বলতে পারব না”, কিছুক্ষণ আগেই সুশান্ত সিং রাজপুত এর চর্চিত বান্ধবী রিয়া চক্রবর্তীকে সাদা সালোয়ার-কামিজে একটি ভিডিওতে দেখা গেল যেখানে তিনি এই লাইনগুলো বলছেন। যদিও তার কিছুক্ষণ আগেই আরেকটি ভিডিও এসেছে, যেখানে রিয়াকে বলতে শোনা যাচ্ছে যে, “আমি আমার বয়ফ্রেন্ডের রাশ নিজের হাতেই রাখি!” যদিও ভিডিওতে কারোর নাম সরাসরি নাম নেননি রিয়া এবং তিনি এই ভিডিও রেকর্ড করতে বারণ করছেন রেকর্ডকর্তাকে সেটাও স্পষ্ট দেখা যাচ্ছে ভিডিওতে। রিয়ার এই ভিডিও কবে তোলা হয়েছিল তা এখনো স্পষ্ট নয়। কালো রঙের পোশাকে রিয়াকে বেশ হালকা মেজাজে বলতে শোনা গিয়েছে এই কথাগুলো।

ভিডিওতে রিয়া বলছেন, “আমি খুব বড় ডন। আমি জানি, এসব ছোটখাটো গুন্ডাদের কীভাবে কাজ করাতে হয়। আমার বয়ফ্রেন্ড ভাবে যে ও বড় গুন্ডা কিন্তু ও জানে না আমি নিজে ডন। আমি এসব ছোটখাটো গুন্ডাদের চেয়ে আলাদা আর আমি ছুঁচো মেরে হাত গন্ধ করি না। আমি অন্যদের দিয়ে কাজ করাই। আমি ওকে কোনও নির্মাতার কাছে গিয়ে হপ্তা জমা করার জন্য বলতে পারি। ও ভাবতে পারে যে, ও ডন। কিন্তু আসলে শুধু আমার জন্যই কাজ করছে।”

এই ভিডিও প্রকাশ্যে আসতেই রিয়ার বিরুদ্ধে আরও বেশি করে ক্ষোভ উগরে দিয়েছেন নেটিজেনরা। তাদের দাবি সুশান্ত সম্পর্কে এই কথাগুলো বলছেন রিয়া। এদিকে রিয়া বলেছেন, সুশান্তের বাবা কেকে সিং এফআইআরে তাঁর বিরুদ্ধে যে সমস্ত অভিযোগ এনেছেন, সেগুলি মিথ্যে।

You might also like
Leave a Comment