সব খবর সবার আগে।

‘বিগ বস’-এ আসতে চলেছেন রিয়া চক্রবর্তী, কতটা সত্যি?

পুলিশ সিবিআই যা পারেনি, তাই-ই করে দেখাবে বিগ বস। এমনটাই দাবী করেছিলেন টেলিভিশন অভিনেতা সূরজ কক্কর। তার মতে, বিগ বসের ঘরে ২৪ ঘণ্টা ক্যামেরা চলে, তাই ক্যামেরার লেন্স থেকে কোনওভাবেই পালাতে পারবেন না রিয়া চক্রবর্তী। একটা না একটা সময় ঠিক এ তিনি ধরা পড়বেন। সুশান্তের মৃত্যু রহস্যের কিনারা করতে বিগ বসই হল উপযুক্ত স্থান।

কিছুদিন আগেই কানাঘুষো শোনা যাচ্ছিল যে রিয়া চক্রবর্তী নাকি বিগ বসে আসতে চলেছেন। সেখানে তিনি সুশান্ত সিং রাজপুতের মৃত্যু সম্পর্কে সব খোলসা করে বলবেন। এমন ঘটনা কানে আসার পর ক্ষুব্ধ হয়েছিলেন সুশান্তের ভক্তেরা। এমনিতেও, বিগ বস শুরু হওয়ার থেকেই শো-টি বয়কটের ডাক উঠেছিল সুশান্তের ভক্তমহল থেকে। কিন্তু টিআরপ-এর দৌড়ে পিছিয়ে থাকলেও একেবারে মুখ থুবড়ে পড়েনি এই শো।

এই শো-তে রিয়া চক্রবর্তীর আসা নিয়ে সূরজ কক্কর বলেন, যদি বিগ বসের নির্মাতারা রিয়াকে শোয়ে আনেন এবং সেখানকার প্রতিযোগীরাও যদি রাজি থাকেন, তবে অনেক সত্যেরই উদঘাটন হবে বলে মনে করেন তিনি। তবে এই প্রসঙ্গে বিগ বসের নির্মাতাদের তরফ থেকে কোনওরকম প্রতিক্রিয়া পাওয়া যায়নি। অনেকেই মনে করছেন এসবই টিআরপি-এর খেলা। শো ঠিকমতো না চলায় এসব গুঞ্জন রটিয়ে শো-টিকে এগিয়ে নিয়ে চাইছে চ্যানেল কর্তৃপক্ষ।

প্রসঙ্গত, কিছুদিন আগেই ১ লক্ষ টাকার শর্তসাপেক্ষ জামিনে জেল থেকে ছাড়া পান অভিনেত্রী রিয়া চক্রবর্তী। মাদকযোগের অভিযোগে ২৮ দিন হাজতবাস করেছেন তিনি। এদিকে দিল্লি এইমসের বিশেষজ্ঞ চিকিৎসকের একটি দল সুশান্তের ভিসেরা পরীক্ষা করে সুশান্তের খুনের ঘটনাকে সম্পূর্ণ নাকোচ করে দিয়েছে। রিপোর্টে বলা হয়েছে অভিনেতা আত্মহত্যাই করেছিলেন। তাই এরপর রিয়া চক্রবর্তীকে বিগ বসে ডেকে তার থেকে সত্য উদঘাটন করার পরিকল্পনা বাদ দেওয়াই শ্রেয়।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...