সব খবর সবার আগে।

Rhea Chakraborty: পার্টিতে প্রিয় মানুষকে জড়িয়ে আদর,পুরনো রূপে ফিরছেন রিয়া চক্রবর্তী!

নতুন বছরে নিজের পুরনো ছন্দে ফিরছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। ২০২০ সাল রিয়া চক্রবর্তীর জীবনছ অভিনব এক বছর ছিল। প্রেমিক সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তাকে নিয়ে গিয়েছিল জেলের গরাদের পেছনে। ‌ মুম্বাইয়ের বাইকুল্লা জেলে দু মাস কাটিয়ে বর্তমানে জামিনে মুক্তি পেয়েছেন ড্রাগ মামলায় অন্যতম অভিযুক্ত রিয়া চক্রবর্তী। সেই সময় বলিউডের অনেকেই তাকে বয়কট করলেও বেশকিছু মানুষ কিন্তু তার পাশে দাঁড়িয়েছিলেন। সেই মানুষরাই এবার ধীরে ধীরে রিয়াকে নিজেদের জীবনে টেনে নিচ্ছেন। এদের মধ্যে অন্যতম হলেন রাজীব লক্ষ্মণ। রিয়েলিটি শো’র ডিজের অন্যতম জনপ্রিয় বিচারক রাজীব রিয়াকে শুরু থেকেই সমর্থন করে এসেছিলেন।

এবার ছেলে রিদমের জন্মদিনের পার্টিতে রিয়াকে আমন্ত্রণ জানিয়েছিলেন রাজীব। সেখানেই ছিমছাম পোশাকে হাজির হয়েছিলেন রিয়া। ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফিরছেন তিনি। রাজীব কে জড়িয়ে ধরে বেশ কিছু ছবি তুলেছেন রিয়া। রিয়ার ঘাড়ে মুখ গুঁজে রয়েছেন রাজীব এরকম একটি ছবি পোস্ট করে রাজীব ক্যাপশনে লিখেছেন মাই গার্ল!

হাজার অপমান সহ্য করেও রিয়া কিন্তু মুম্বাই ছেড়ে যাননি এখনো পর্যন্ত।সম্প্রতি ভাই সৌভিককে নিয়ে বাড়ি খুঁজতে বেরিয়ে ছিলেন রিয়া। তাকে ফোটোগ্রাফাররা কুশল সংবাদ জিজ্ঞাসা করায় তিনি কোনো উত্তর দেননি রাগ করে৷ পরে গাড়িতে ওঠার সময় তাদেরকে রীতিমতো ধমক দেন তিনি, “আমাদের পিছু করবে না।” ফলে বোঝাই যাচ্ছে যে তিনি বলিউডে ফিরে আসলেও মিডিয়ার সঙ্গে আর সদ্ভাব বজায় রাখবেন না।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...