সব খবর সবার আগে।

সিঙ্গাপুরেই প্রবাসী বন্ধুদের সঙ্গে দশমীতে সিঁদুর খেলায় মাতলেন ঋতুপর্ণা

লকডাউনের আগেই স্বামী-সন্তানসহ সিঙ্গাপুরে উড়ে গিয়েছিলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। তারপর করোনা পরিস্থিতির জেরে লকডাউন হয়ে যাওয়ায় আর কলকাতা ফিরতে পারেন নি তিনি। সিঙ্গাপুরেই শুরু করেন সংসার। তবে সিঙ্গাপুরে থাকলেও দুর্গাপুজোর দিনগুলিতে বাঙালীর সাবেকি সাজেই তিনি ধরা দেবেন বলে জানিয়েছিলেন।

যেমন কথা তেমন কাজ। দুর্গাপুজোর সাজের প্রস্তুতিতে নিজের শাড়ি পরা ও সাজগোজের ভিডিও নিজেই সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন অভিনেত্রী। এই ভিডিওতে ক্যাপশন দেন ‘পুজোর সাজে পুজোর মুডে’। এই ভিডিওতে তার আসেপাশে তার মেয়ে ঋষনাকেও দেখা যায়।
প্রবাসী বন্ধুদের সঙ্গে পুজো কাটিয়ে তাদের সঙ্গেই দশমীর দিন সিঁদুর খেলাতেও মাতেন ঋতুপর্ণা। সাদা-লাল শাড়ি ও ডিজাইনার মাস্ক পরে সবরকম সুরক্ষা বিধি মেনেই সিঁদুর খেলেন তিনি। তাদের সেই সিঁদুর খেলার ছবিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন তিনি। সিঁদুর খেলার পর ছিল এলাহি খাওয়াদাওয়ার আয়োজনও। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

এই বছর করোনা আবহে সিঙ্গাপুরে দুর্গাপুজো হয়নি। তার উপর কলকাতা ফিরতে না পারায় বেশ মন খারাপই ছিল ঋতুপর্ণার। তাই পুজোর দিনগুলিতে সিঙ্গাপুরে এক একদিন এক একজন বন্ধুদের বাড়িতে ‘গেট টুগেদার’-এর আয়োজন করা হয়। একসঙ্গে অনেকজন এক জায়গায় উপস্থিত হবেন না বলে এই বন্দোবস্ত। অঞ্জলি থেকে শুরু করে আড্ডা, সবই তিনি করেছেন তবে বাড়িতে বসেই। সারাবছর শুটিং-এর কাজে ব্যস্ত থাকায় পরিবারকে সেভাবে সময় দিয়ে ওঠা হয় না। কিন্তু লকডাউনের কারণে সিঙ্গাপুরে আটকে পড়ায় পরিবারের সঙ্গে অনেকটা সুন্দর মুহূর্ত কাটাচ্ছেন অভিনেত্রী।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...