বিনোদন

“সিঁদুর লাগালেই বিয়ের গুরুত্ব প্রমাণ হয় না”, পরোক্ষভাবে শ্রাবন্তীকে কটাক্ষ রোশনের

বিজ্ঞাপন

বেশ কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়ায় কান পাতলেই শোনা যাচ্ছে শ্রাবন্তী অ রোশনের সম্পর্কের টানাপড়েনের কথা। পুজোর আগে থেকেই এই দম্পতি একসঙ্গে থাকছেন না। এমনকি সোশ্যাল মিডিয়াতে একে অপরকে আনফলোও করে দিয়েছেন তারা। দুজনের একসঙ্গে কোনও ছবিও সোশ্যাল মিডিয়ায়। এই সব দেখেই নেটিজেনদের মনে সন্দেহ জাগে যে, শ্রাবন্তীর তৃতীয় বিয়েও হয়ত ভাঙনের মুখে।

বিজ্ঞাপন

অবশ্য এ নিয়ে শ্রাবন্তী বা রশ, কেউই কখনও মুখ খোলেন নি। তাদের সম্পর্কের তিক্ততা যে  বেশ বেরেছে তা তাদের সোশ্যাল মিডিয়া পোস্ট দেখলেই বোঝা যায়।। একে অপরকে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ করতে কসুর করেন না। এবার রোশনের ফের এক ইনস্টাগ্রাম পোস্ট নিয়ে শুরু হয়েছে ঘোর বিতর্ক। ফের একবার সোশ্যাল মিডিয়ায় ধরা পড়ল রোশন ও শ্রাবন্তীর ঠাণ্ডা যুদ্ধ। পরোক্ষভাবেই শ্রাবন্তীকে দাগলেন রোশন।

বিজ্ঞাপন

রবিবার রাতে শ্রাবন্তী ইনস্টাগ্রামে বাবা-মায়ের সঙ্গে একটি ছবি পোস্ট করে ক্যাপশন দেন “দারুণ সারপ্রাইজ, আমার জীবনের সবচেয়ে বড় সাপোর্ট”। ছবিতে শ্রাবন্তীকে দেখা গেছে হাসিমুখে পোজ দিতে, সিঁথিতে জ্বলজ্বল করছে লাল সিঁদুর। বিয়ে ভাঙার প্রসঙ্গের মধ্যেও শ্রাবন্তীকে সিঁদুর পরতে দেখা গেছে। বর্তমানে স্টার জলসায় একটি রিয়্যালিটি শো হোস্ট করেন শ্রাবন্তী। সেখানেও তাকে সিঁদুর মাথাতেই দেখা গেছে। বিবাহিত মহিলার সিঁদুর পরা বা না পরা নিজের একান্ত ব্যাপার। এই নিয়েই শ্রাবন্তীকে পরোক্ষভাবে দাগলেন রোশন।

বিজ্ঞাপন

 

বিজ্ঞাপন
View this post on Instagram

 

A post shared by Singh Roshan (@singhroshan399)

বিজ্ঞাপন

শ্রাবন্তীর এই পোস্টের কয়েক ঘণ্টার মধ্যেই রোশন ইনস্টাগ্রামে একটি পোস্ট দেন। আত্মজা বন্দ্যোপাধ্যায়ের একটি উক্তি শেয়ার করেন তিনি। ছবিতে লেখা, “বিয়ের সম্পর্ক বিশ্বাসের উপর টিকে থাকে, সিঁদুর একটা খুব দুর্বল চিহ্ন সেটার গুরুত্ব প্রমাণ করতে”। এই পোস্টের ক্যাপশনে রোশন আরও বিস্ফোরক মন্তব্য করলেন। লেখেন, “আমি এই বক্তব্যের সঙ্গে সম্পূর্ন সহমত। ব্যক্তিগতভাবে আমি সেইসব মেয়েদের ঘৃণা করি যারা তাদের স্বামী বা প্রাক্তন পছন্দ না করা সত্ত্বেও তাঁদের জন্য সিঁদুর লাগান”। রোশনের এই কথার মধ্যে দিয়ে বোঝাই যাচ্ছে যে, শ্রাবন্তীর এভাবে সিঁদুর পরে দেখানোটা তিনি একেবারেই পছন্দ করছেন না।

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading