সব খবর সবার আগে।

ওর উপর নির্ভর করলে না খেয়ে মরতে হত, শ্রাবন্তীকে নিয়ে বিস্ফোরক রোশন

শ্রাবন্তী-রোশনের সম্পর্কে ছেদ, বিগত বেশ কিছু মাস ধরে এটাই ছিল বাজারে হটকেক। সকলেই যেন সেই দিকেই তাক করে ছিলেন, কখন কী নতুন খবর মেলে। এই নিয়ে গোটা সোশ্যাল মিডিয়া তোলপাড় হয়ে গেলেও, এদিকে এই বিষয় নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন মিয়াঁ-বিবি দুজনেই। তবে আবার সোশ্যাল মিডিয়াতে একে অপরকে দাগতে মোটেই কসুর করেন নি না তারা।

গত বছর পুজোর আগে থেকেই আলাদা থাকতে শুরু করেন শ্রাবন্তী ও রোশন। আইনি পদ্ধতিতে এখনও তাদের বিবাহ বিচ্ছেদ হয়নি। তবে এরই মধ্যে শোনা যাচ্ছে যে, নতুন সম্পর্কে জড়িয়েছেন শ্রাবন্তী। তাঁর এই নতুন প্রেমিক তাঁরই আবাসনে থাকেন।

আরও পড়ুন- হবু ‘মা’ মধুবনীকে ভালোবাসায় মোড়ানো খোলা চিঠি লিখলেন স্বামী রাজা গোস্বামী

রোশনের সঙ্গে সম্পর্কে টানাপড়েনের মধ্যেই নতুন জিম খুলেছেন শ্রাবন্তী। শুরু করেছেন অভিনয়ের কাজ। অবশ্য এই মুহূর্তে তিনি ভীষণ ব্যস্ত ভোট প্রচারের কাজ নিয়ে। বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্র থেকে বিজেপির হয়ে প্রার্থী হয়েছেন তিনি। রাজনীতিতে যোগ দেওয়ার পর শ্রাবন্তীকে সৌজন্যমূলক শুভেচ্ছা জানিয়েছিলেন রোশন।

তবে জানা গিয়েছে, বিবাহবিচ্ছেদের পথেই হাঁটছেন তারা। রোশনের কথায়, নির্বাচনের আগে বিবাহবিচ্ছেদ হবে না। তিনি এও বলেন যে বছর দুই আগে শ্রাবন্তী নামে একটি মেয়েকে বিয়ে করেছিলেন তিনি। কিন্তু আজ তাঁকে রাস্তায় দেখলে তিনি চিনতেও পারবেন না এও বলেন রোশন। তিনি এও বলেন যে এই বিষয়ে কোনও মন্তব্য করলে মানহানির মামলা হতে পারে।

আরও পড়ুন- ইউভানের কাণ্ড দেখে সকলে হতবাক, কী এমন করল রাজ-পুত্র?

এর আগে রোশনের সঙ্গে শ্রাবন্তীর সম্পর্ক ভাঙা নিয়ে বলা হয়েছিল যে তিনি নাকি স্ত্রীয়ের উপর আর্থিকভাবে নির্ভরশীল। এই বিষয়ে রোশনের জবাব তিনি একটি এয়ারলাইন্সের ক্যাবিন সুপারভাইজার হিসেবে কেরিয়ার শুরু করেন। তখন তাঁর মাইনে ছিল ২৩ হাজার ৫০০ টাকা। পরবর্তীতে নিজের দুটো জিম খোলেন তিনি। শ্রাবন্তীর উপর নির্ভর করলে এতদিন তাঁর না খেয়ে ,মরে যাওয়ার কথা ছিল, এও স্পষ্ট জানান রোশন। এখন তিনি শুধু দন গুনছেন বিবাহবিচ্ছেদের আশায়।

You might also like
Comments
Loading...