বিনোদন

শ্রাবন্তীকে জ্বালাতে নতুন প্রেমিকার ছবি পোস্ট করলেন রোশন, কিন্তু এ কী! এ কেমন প্রেমিকা?

গত বছর পুজোর আগে থেকেই আলাদা থাকতে শুরু করেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও তাঁর স্বামী রোশন সিং। দিন কাটলেও সম্পর্কের উন্নতি হয়নি। একে অপরকে সোশ্যাল মিডিয়ায় আনফলো করে দেন তারা। মুছে দেন একে অপরের সঙ্গে থাকা যাবতীয় ছবি। এমনকি, সোশ্যাল মিডিয়ায় পরোক্ষভাবেই চলতে থাকে কাদা ছোঁড়াছুঁড়ি।

শুধু শ্রাবন্তীই নন্ম তাঁর পুত্র ঝিনুকও একবার রোশনকে কটাক্ষ করে একটি পোস্ট করেছিলেন, তবে পরোক্ষভাবেই। ইনস্টাগ্রামে একটি স্টোরি শেয়ার করে লেখে, ‘বডি বিল্ডারদের’ মগজে নাকি বুদ্ধির অভাব।

যাই হোক, অনেকদিন ধরে সম্পর্কের টানাপড়েনের পর গত জুন মাসের শুরুতে রোশন আদালতের কাছে আবেদন জানান যাতে তাদের ডিভোর্স না হয়। তিনি জানান যে তিনি শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চান। কিন্তু শ্রাবন্তী এই বিষয়ে সাফ জানিয়ে দেন যে তিনি রোশনের সঙ্গে কোনওভাবেই থাকতে চান না।

আরও পড়ুন- কথা দিয়ে কথা না রাখা তৃণমূলের স্বভাব, সোশ্যাল মিডিয়া ছেড়ে দিচ্ছি বলেও ফের ফেরত এলেন সৌরভ

এসবের মধ্যেই গুঞ্জন ওঠে শ্রাবন্তীর চতুর্থ প্রেমিককে নিয়ে। কানাঘুষো শোনা যায় যে ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন শ্রাবন্তী। শ্রাবন্তী যে আবাসনে থাকেন, সেই আবাসনেরই আলাদা টাওয়ারে থাকেন অভিরূপ। এমনকি, কিছুদিন আগেই নিজের ফ্ল্যাটে অভিরূপের জন্মদিন সেলিব্রেট করেন শ্রাবন্তী।

স্ত্রীর এই নতুন প্রেমের গুঞ্জনে একরকম পাল্টা জবাব দিতেই সোশ্যাল মিডিয়ায় এবার নিজের নতুন প্রেমিকার ছবি পোস্ট করেন রোশন। প্রেমিকার ছবি বলতে, রোশনের কথা অনুযায়ী একটি মুরগির ছবি পোস্ট করে ক্যাপশনে রোশন লেখেন, “আমার জীবনের নতুন নারী”।

সেখানেই হল বিপত্তি। এই পোস্টের কমেন্টে একজন জানান যে প্রাণীটি রোশন ধরে রয়েছেন, সেটি আদতে একটি মোরগ। আর এই কমেন্ট পোস্ট হতেই নেট দুনিয়ায় ব্যাপক ট্রোলড হন রোশন। সকলেই এই বিষয়টি নিয়ে খুব হাসাহাসি করেন।

Related Articles

Back to top button