বিনোদন

বিয়ের পিঁড়িতে এবার রোশনি, টিভির পর্দা থেকে এবার বিদায় নেবেন জগদম্বা!

বিজ্ঞাপন

টলিউডের ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী রোশনি ভট্টাচার্যও। দীর্ঘদিন ধরেই ধারাবাহিকের পর্দায় অভিনয় করছেন তিনি।ধারাবাহিকের পর্দায় তার বিয়ে হয়ে গেছে চারবার। তবে রিয়েল লাইফে এবার বিয়ের পিঁড়িতে বসছেন তিনি। সামনের মাসেই বিয়ে। তার আগে আইবুড়ো ভাত খেলেন অভিনেত্রী।

বিজ্ঞাপন

তবে বিয়ের পর প্রিয় অভিনেত্রীকে পর্দায় আপাতত দেখা যাবে না। এই বিষয়ে অভিনেত্রী জানিয়েছেন নতুন সংসার সাজাতে তার একটু সময় লাগবে। তারপরে ফের একবার ছোটপর্দায় দেখা যাবে তাকে।

বিজ্ঞাপন

নিজের আইবুড়ো ভাত খাওয়া নিয়ে অভিনেত্রী জানান খুব মজা করে হয়েছে সবটা’’। খিদের চোটে অস্থির রোশনি বলেন ‘‘নাড়িভুড়ি হজম হয়ে যাবে এ বার! কখন খেতে দেবে আমায়? তারপরেই অপেক্ষা করছিল সারপ্রাইজ।দেখা যাচ্ছে সেখানে ঘরে টেবিলের উপরে মাটির থালা আর সারি দেওয়া ছোট ছোট মাটির বাটি। মাটির গ্লাসে জল। থালায় চুড়ো করে ধোঁয়া ওঠা গরম ভাত, ঘি, পাঁচ রকম ভাজা। সঙ্গে নানা রকমের তরকারি, মাছ, মাংস, দই।একেবারে বাঙালি আইবুড়ো ভাত।

বিজ্ঞাপন

কিছুটা ভারাক্রান্ত গলায় অভিনেত্রী বলেন ‘‘পর্দায় আমার ছেলের বউ প্রমিতা চক্রবর্তী নিজে হাতে করে খাইয়ে দিয়েছে। বলে না, এয়ো স্ত্রীর হাতে নাকি আইবুড়ো ভাত খেতে হয়! ও আমাদের দলে এক মাত্র বিবাহিতা। তাই খাইয়ে দিচ্ছিল।’’

বিজ্ঞাপন

তবে বৈদিক মতে বিয়ে হবে, অর্থাৎ কন্যাদান হবে না। নন্দিনী ভৌমিক ব্যস্ত থাকায় পুরোহিত পাওয়াও বেশ সমস্যার। সেকথাও জানালেন অভিনেত্রী।

 

বিজ্ঞাপন
View this post on Instagram

 

A post shared by Promita Chakrabartty (@promitachakrabartty)

বিয়ের আর কদিন মাত্র বাকি, বাড়ির সদস্য বলতে তার বাবা মা। তাই সব বিষয়টি নিখুঁত ভাবেই করছেন তিনি।দীর্ঘদিনের বন্ধু তূর্য সেনের সাথে বিয়ের পিঁড়িতে বসছেন তিনি। অভিনেত্রীর কথায় ‘‘আমি বড্ড খুঁতখুঁতে। তাই সব কিছু নিয়ে মা-বাবার মাথা প্রায় খারাপ করে দিচ্ছি।’’

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading