বিনোদন

ধারা, নিপা কেউ নয়! রুদ্রদার জীবনে এল অন্য কেউ

রুদ্র, ধারা এবং নিপার প্রেমটা প্রথমদিকে ত্রিকোণ মনে হয়েছিল দর্শকের। নিপা ভালোবাসে রুদ্রদা কে, রুদ্র দার মনে রয়েছে ধারা, আবার ধারা অন্য কাউকে ভালবেসে ফেলেছে। এবার নিপা, ধারা সকলকে ছেড়ে এক অন্য মহিলা সঙ্গে দেখা দিলেন রুদ্র ওরফে ফাহিম মির্জা। 

ফটোশুটে ব্যস্ত পর্দার রুদ্র। ফাহিম মির্জা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তারই কিছু ছবি। সঙ্গে এক মহিলা। একজন মডেলের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন নায়ক। ধুতি-পাঞ্জাবি তে অসাধারণভাবে ফুটে উঠেছে ফাহিমের ব্যক্তিত্ব। রুদ্রর ফটোশুট নয় এটি। তাই ফাহিমের এই বিশেষ ফটোশুট নিয়ে একেবারেই মাথাব্যথা নেই নিপার। যদিও মোদক পরিবারে এখনও নিপা ও রুদ্রকে এক করার আপ্রাণ চেষ্টা করে চলেছে সিদ্ধার্থ ও মিঠাই। নিজেদের বদলে বয়স বৃদ্ধি করে হাজির হয়েছে দুই চরিত্র। কিন্তু পুলিশের চোখে ধুলো দেওয়া সম্ভব নয়। আর সেজন্যেই রুদ্রর কাছে ধরা পড়ে গিয়েছে সিদ্ধার্থ।

এদিকে রুদ্র আর নিপার সম্পর্কের সমীকরণ নিয়েই এবার জমে উঠেছে ধারাবাহিক মিঠাই। এবার কি হতে চলেছে এই দুই চরিত্র এক? নাকি সত্যিই রুদ্র এবার ধারা বা নিপার বদলে অন্য কোন মহিলার প্রতি আকৃষ্ট হবে? উত্তর পেতে চোখ রাখুন মিঠাই ধারাবাহিকে।

Related Articles

Back to top button