সব খবর সবার আগে।

দুইবার বিয়ের পর কুড়ি বছরের ছোট মেয়ের সঙ্গে লিভ ইন? অনুরাগ কাশ্যপের জীবনে হচ্ছেটা কী?

অনুরাগ কাশ্যপ, বলিউডে এখন এই একটা নামই যথেষ্ট বিতর্ক তৈরি করার জন্য। বর্তমানে অভিনেত্রী পায়েল ঘোষ-এর তার বিরুদ্ধে করা শ্লীলতাহানীর অভিযোগ নিয়ে অনুরাগ কিছুটা ব্যাকফুটে হলেও ফের তার ব্যক্তিগত জীবন নিয়ে মুখরোচক চর্চা শুরু হল সংবাদমাধ্যমে যার সূত্রপাত তার সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে।

এর আগে পরিচালকের প্রথম স্ত্রী ছিলেন আরতি বাজাজ। দ্বিতীয় স্ত্রী কল্কি কোচলিন। তবে এবার জানা যাচ্ছে বিগত তিন বছর ধরে বলিউডেরই এক জনের সাথে নতুন করে সম্পর্ক তৈরী করেছেন অনুরাগ যিনি পরিচালকের থেকে বয়সে কুড়ি বছরের ছোট। প্রেমিকার নাম শুভ্রা শেঠি। ফ্যান্টম ছবির সময় তার সঙ্গে আলাপ হয় পরিচালকের যা পরবর্তীকালে গড়ায় ঘনিষ্ঠতায়। এখন নেট পাড়ায় জোর গুঞ্জন যে এই দু’জন লিভ ইন করতে শুরু করেছেন। তিন বছর ধরেই নাকি তাদের মধ্যে সম্পর্ক রয়েছে। শুভ্রার বন্ধুদের সোশ্যাল মিডিয়া পোস্টে সেকথা কার্যত স্বীকার করেছেন শুভ্রা নিজে। এছাড়াও অনুরাগ ও শুভ্রার ছবিও শেয়ার করেছেন অনুরাগ নিজেই। নেটফ্লিক্সে চোকড নামে একটি সিনেমাও তৈরি করেছেন দু’জনে।

নিজেদের একান্ত মুহূর্ত গুলোর ঝলক অনুরাগ পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায় তার মধ্যে দু’জনে একসঙ্গে বল ডান্স করা থেকে শরীরচর্চা সবই রয়েছে। এমনকি অনুরাগ এর মেয়ে আলিয়া আকাশকে নিয়ে অনুরাগ এবং শুভ্রা দু’জনে নিউইয়র্কে বেড়াতে গিয়েছিলেন। আলিয়ার সঙ্গে শুভ্রার বন্ধুর মত সম্পর্ক। ফলে বলিউডে জোর গুঞ্জন এবার তাহলে হয়তো আবার সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অনুরাগ ও শুভ্রা।

অনুরাগ প্রথম বার ২০০৩ সালে প্রথম আরতিকে বিয়ে করেন। আরতির সাথে থাকাকালীনই কালকিকে ডেট করতে শুরু করেন। ২০০৯ সালে আরতির সঙ্গে বিচ্ছেদের পর ২০১১ সালে কালকিকে বিয়ে করেন অনুরাগ। ২০১৫ সালে তাদের মধ্যে বিচ্ছেদ হয়ে যায়। এরপর অনুরাগ-এর জীবনে আসেন শুভ্রা।

যদিও পরিচালক এবং শুভ্রা নিজেও এই ব্যাপারে এখনও আনুষ্ঠানিকভাবে কোনো মন্তব্য করেননি তবে সোশ্যাল মিডিয়ায় দু’জনের ঘনিষ্ঠ পোস্ট অন্য বার্তাই দিচ্ছে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...