সব খবর সবার আগে।

‘সড়ক ২’ হিন্দু বিরোধী, ছবি বয়কটের ডাক দিল বিশ্ব হিন্দু পরিষদ

গতকাল মুক্তি পেয়েছে ‘সড়ক ২’-এর ট্রেলার। মহেশ ভাট পরিচালিত এই সিনেমার গল্প ধর্মীয় গোঁড়ামির বিরুদ্ধে।‌ যেখানে ভালোবাসার সঙ্গে সত্যের জয় হবে। অন্তত ট্রেলার তো সেই কথাই বলছে। স্বঘোষিত ধর্মগুরুকে নিয়ে কিছু বিরোধী কথাবার্তার উপস্থিতি রয়েছে এই ট্রেলারে। এখানেই বেঁধেছে গন্ডগোল। এই ট্রেলার দেখে ক্ষিপ্ত হয়ে উঠেছে বিশ্ব হিন্দু পরিষদ। তাদের দাবি, মহেশ ভাটের এই সিনেমা হিন্দুদের ভাবাবেগে আঘাত করছে।

বিশ্ব হিন্দু পরিষদের মুখপাত্র বিজয় শঙ্কর বলেন, সরকার থেকে এই সিনেমার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিত। হিন্দুদের ভাবাবেগে আঘাত করছে বলেই শিগগিরই এই সিনেমার বিরুদ্ধে পদক্ষেপ নিতে হবে বলে জানিয়েছেন তিনি। এছাড়াও এই সিনেমায় রয়েছেন আদিত্য রায় কাপুর, আলিয়া ভাট এবং পূজা ভাট। পরিচালনায় মহেশ ভাট। মুখ্য চরিত্রে যদিও সঞ্জয় দত্ত রয়েছেন। কিন্তু এই ছবিকে স্বজনপোষণের অন্যতম উদাহরণ বলে বিশ্ব হিন্দু পরিষদের টুইটে উল্লেখ করা হয়েছে।

প্রসঙ্গত, ট্রেলার রিলিজ-এর পর থেকেই শুরু হয়ে গেছে নতুন করে বিতর্ক। ছবির ফার্স্ট লুক প্রকাশের পর থেকেই সমালোচনা কুড়োতে শুরু করে। সেখানে ট্রেলারে লাইকের থেকে ডিসলাইক পড়ছে বেশি। এমনকি ছবি মুক্তি পাবে যে অ্যাপ অর্থাৎ ডিজনি হটস্টারে সেই হটস্টার উড়িয়ে দিচ্ছেন অনেকে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Leave a Comment