সব খবর সবার আগে।

‘সড়ক টু’র পোস্টারে আঘাত করা হয়েছে হিন্দুদের, অভিযোগ দায়ের ভাট পরিবারের বিরুদ্ধে

আগে ছিল নেপোটিজম এবার দোসর হল হিন্দু ভাবাবেগে আঘাত। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘সড়ক টু’র পোস্টার। সেই পোস্টারে কৈলাস মানস সরোবরের যে ছবি দেওয়া হয়েছে তার মাধ্যমে হিন্দু ভাবাবেগে আঘাত দিয়েছেন ভট্ট ক্যাম্প, উঠেছে গুরুতর অভিযোগ। ভারতীয় দণ্ডবিধির ২৯৫-এর এ, ১২০-র বি ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে মহেশ ভাট ও মুকেশ ভাটের বিরুদ্ধে। বাদ পড়েননি আলিয়া ভাটও। তাঁর বিরুদ্ধেও দায়ের করা হয়েছে অভিযোগ।

সূত্র মারফত জানা গিয়েছে, সিকন্দরপুরের বাসিন্দা আচার্য চন্দ্র কিশোর পরাশর ওই অভিযোগ দায়ের করেন মহেশ ভাটদের বিরুদ্ধে। একেতেই স্বজনপোষণের অভিযোগে জেরবার ভট্ট পরিবার। মহেশ ভাটই পরোক্ষভাবে সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যুর সঙ্গে জড়িত বলে উঠছে বিভিন্ন অভিযোগ। সেখানে হিন্দু ভাবাবেগে আঘাত দেওয়ার মতো ঘটনা নিয়ে অভিযোগ ওঠায় ভট্ট পরিবার এবার রীতিমত চাপে বলেই মনে করছে বি টাউন।

প্রসঙ্গত, সুশান্তের অস্বাভাবিক মৃত্যুর পরেই বলিউডের একাংশ মহেশ ভাটের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েন। কঙ্গনা রানাওয়াত থেকে শেখর সুমন ক্ষোভ উগরে দিতে বাকি রাখেননি কেউই। এমনকি মহেশ ভাটের কথাতেই নাকি সুশান্তের চর্চিত বান্ধবী রিয়া চক্রবর্তী তাঁকে মনোবিদের কাছে নিয়ে যান। জেনে বুঝেই সুশান্তকে মানসিক রোগীতে পরিণত করা হয় বলে অভিযোগ করেন অভিনেত্রী পায়েল রোহতাগিও। তাই সব মিলিয়ে এবার রীতিমত সমস্যায় পড়েছেন বলিউডের অন্যতম শক্তিশালী এই ক্যাম্প।

You might also like
Leave a Comment