বিনোদন

সমরেশের অন্যায়ের জোর গলায় প্রতিবাদ করল সহচরী! রেডিও হাউসে চাকরি পেয়ে এবার নিজের পায়ে ধীরে ধীরে দাঁড়াচ্ছে টিপুর মা

বাংলা টেলিভিশনের ক্ষেত্রে ধারাবাহিক একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চ্যানেলের মান ধরে রাখতে। পাশাপাশি বেশিরভাগ ধারাবাহিকের বিষয়বস্তু সাংসারিক বিষয় হওয়ায় তা আরও সহজে সাধারণ মানুষ পছন্দ করে ফেলে। সন্ধ্যে হলেই জি বাংলা থেকে স্টার জলসা নিয়ে বসে পড়ে ঘরে ঘরে মানুষ। আর স্টার জলসার অন্যতম এক জনপ্রিয় ধারাবাহিক হলো ‘আয় তবে সহচরী’। দিনদিন ধারাবাহিকে নানারকম টুইস্ট আসছে যার ফলে মানুষের এই ধারাবাহিকের প্রতি আগ্রহ বাড়ছে। 

মাঝখানে এই ধারাবাহিকে পরকীয়ার গল্প ঢোকানো নিয়ে বিষয়ে রেগে গিয়েছিল দর্শকরা। তারপর সম্প্রতি দেখা যাচ্ছে যে নিজের জীবনের স্বপ্ন পূরণ করতে এবারে চাকরি করতে যাচ্ছে সহচরী। শ্বশুরবাড়ির সমস্ত বাধা বিপত্তি পেরিয়ে হাজার অপমান সহ্য করে দেওরের কথায় সেই মিডিয়া অফিসে ইন্টারভিউ দেয় সে এবং সেখান থেকে সে RJ হওয়ার চাকরি পেয়েছে। এবার থেকে রেডিও স্টেশনে মহিলাদের হয়ে একটি অনুষ্ঠান সম্প্রচারিত করবে সহচরী যার নাম আয় তবে সহচরী।

সহচরী বাড়িতে এসে জানিয়ে দেয় সে সেনগুপ্ত বাড়ির বড় বউ, টিপুর মা। তবে সমরেশ সেনগুপ্তর স্ত্রী যে সে নয় একথা সকলের সামনে বলে ফেলে সহচরি। 

এর মধ্যে সামনে এসেছে ধারাবাহিকে নতুন একটি ভিডিও ক্লিপ। ভিডিওটিতে দেখা যাচ্ছে দেবিনার বাবা হিসেবে যে সহচরীদের বাড়িতে এসেছেন আসলে তিনি নাকি বরফিরও বাবা। এবার দর্শক শুধু অপেক্ষা করছে এটা দেখার জন্যে যে ধারাবাহিকে আগামী দিনে আরো কী কী নতুন চমক অপেক্ষা করছে তাদের জন্য।

Related Articles

Back to top button