বিনোদন

একসঙ্গে রয়েছেন সলমন-ক্যাটরিনা, শুটিং সেটেই ক্ষতবিক্ষত রক্তাক্ত হলেন দুই তারকা! চিন্তায় পড়ে গেলেন ভিকি কৌশল

বর্তমানে দিল্লিতে ‘টাইগার ৩’ ছবির শুট করছেন ক্যাটরিনা কাইফ ও সলমন খান। এই ছবির সেট থেকে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। এই ছবিতে ক্যাট ও সলমনকে রক্তাক্ত, ক্ষতবিক্ষত অবস্থায় দেখা মিলল। এই ছবি দেখে তাদের অনুরাগীরা বেশ ভয় পেয়েছেন।

‘টাইগার ৩’ ছবিটি হল ‘এক থা টাইগার’ ছবির দ্বিতীয় সিক্যুয়েল। ‘এক থা টাইগার’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’, দুটো ছবিই বক্স অফিসে দারুণ হিট করে। এই ছবিতে সলমনকে ভারতীয় গুপ্তচর অবিনাশ সিং ‘টাইগার’ রাঠোর-এর ভূমিকায় দেখা যায়। আর অন্যদিকে, ক্যাটরিনাকে দেখা যায় পাক গুপ্তচর জোয়া হুমাইমির চরিত্রে। তাঁর প্রেমে পড়ে যায় টাইগার। সলমন ও ক্যাটরিনার ফ্যান ক্লাবের পক্ষ থেকে কিছু ছবি পোস্ট করা হয়েছে যা বেশ ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ছবি আর ভিডিওতে দেখা যাচ্ছে সলমন রেড শার্ট আর কার্গো প্যান্ট পরেছেন আর ক্যাটরিনাকে দেখা গিয়েছে ক্যাজুয়াল পোশাকে। এর সঙ্গে তিনি পরে রয়েছেন বুলেট প্রুফ জ্যাকেট। কিন্তু তাঁদের দুজনের সারা গা ক্ষতবিক্ষত, রক্ত বের হচ্ছে। বোঝা যাচ্ছে তারা সবে কোনও অ্যাকশন দৃশ্যের শ্যুট শেষ করেছেন।

জানা যাচ্ছে, আপাতত গ্রেটর নয়ডার ‘নয়ডা ইন্টারন্যাশানাল ইউনিভার্সিটি’তে দু’দিন চলছে শুটিং। দিল্লি এনসিআরে তাদের ১০-১২ দিনের শুটিংয়ের শিডিউল রয়েছে। সলমন ও ক্যাটরিনা ইতিমধ্যেই রাশিয়া, টার্কি, অস্ট্রিয়াতেও শুটিং করেছেন।

গত ১৫ই ফেব্রুয়ারি মঙ্গলবার মুম্বইয়ের কালিনা এয়ারপোর্ট থেকে ছবির টিমের সাথে দিল্লি আসেন ক্যাটরিনা আর সলমন। এয়ারপোর্টে ঢোকার আগে পাপারাৎজিদের দেখে দুজনেই হাত নাড়েন। সেদিন ক্যাটরিনা সাদা সোয়েট শার্ট, কালো লেদারের প্যান্ট ও কালো স্নিকার্স পরেছিলেন। এদিন সলমনের পরনে ছিল কালো টি-শার্ট, নীল ডেনিমের লাল জ্যাকেট।

বলে রাখি, ‘এক থা টাইগার’ মুক্তি পায় ২০১২ সালে। এরপর ২০১৭ সালে মুক্তি পায় ‘টাইগার জিন্দা হ্যায়’। এরপর ২০২২ সালে ‘টাইগার ৩’ মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Related Articles

Back to top button