বিনোদন

রাশিয়ার রাস্তায় স্বমেজাজে সলমন, ফাঁস ‘টাইগার ৩’ ছবির ছদ্মবেশী লুক

বর্তমানে ‘টাইগার ৩’ ছবির শুটিংয়ের জন্য রাশিয়ায় রয়েছেন সলমন খান। মণীশ শর্মা পরিচালিত এই অ্যাকশন ছবি সলমনের টাইগার সিরিজের তিন নম্বর ছবি। গতকাল তিনি শুট করেছেন সেন্ট পিটাসবার্গের রাস্তায়। নেট মাধ্যমে যে ছবি ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে যে ছদ্মবেশে প্রকাশ্যে রাশিয়ার রাস্তায় ঘুরছেন ভাইজান।

 

View this post on Instagram

 

A post shared by Tadka Bollywood (@tadka_bollywood_)

তাঁকে হঠাৎ করে দেখে চেনবার উপায় নেই যে তিনি সকলের প্রিয় ভাইজান। ছবির একটি দৃশ্যের জন্য এমন লুক নিয়েছেন তিনি। এই মেকআপে তাঁকে চেনা বড় দুষ্কর। লাল চুল-দাড়ি, মাথায় লাল বন্দনা, লাল জ্যাকেট ও সাদা টি-শার্টের ফাঁক দিয়ে আসল সলমনকে চেনা বেশ কঠিন।

 

View this post on Instagram

 

A post shared by INSPIRED BY SALMAN KHAN (@salmankhan_inspiration_ski)

তবে রাশিয়াতে বেশ কিছু ফ্যান তাদের প্রিয় অভিনেতাকে দেখে চিনতে পারেন। নিজের ফ্যানদের সঙ্গে ছবি তোলার পাশাপাশি সকলকে অটোগ্রাফও দিয়েছেন তিনি। আবার একটি ছবিতে সলমনকে দেখা গেল তাঁর ভাই সোহেল খানের ছেলে নির্বাণের সঙ্গে। তবে তিনি এই ছবির সঙ্গে যুক্ত কী না, তা এখনও অবশ্য জানা যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Nir_haan (@nir_haan)

এই ‘টাইগার ৩’ ছবির প্রথম দফার শুটিং হয়েছে মুম্বইয়ের যশ রাজ স্টুডিওতে। বলিপাড়ায় গুঞ্জন, শাহরুখ খানও নাকি ইতিমধ্যেই ‘পাঠান’-এর বেশে এই ছবিতে নিজের অংশের কাজ সেরে ফেলেছেন। টাইগার ও পাঠান একসঙ্গে কাঁধ মিলিয়ে জঙ্গিদের বিরুদ্ধে লড়বে।

এই ছবির প্রধান ভিলেনের ভূমিকায় দেখা যাবে ইমরান হাশমিকে। তবে তাঁকে রাশিয়ায় টাইগার ও জোয়ার সঙ্গে যেতে দেখা যায়নি। এখানে শুটিং শেষ করে মুম্বই থেকে টাইগার ৩ ইউনিট শুটিংয়ের জন্য পাড়ি দেবে তুর্কিতে।

আরও পড়ুন- বিয়ে করছেন তনুশ্রী? মিমি ফাঁস করলেন গোপন তথ্য

Related Articles

Back to top button