বিনোদন

গানের মধ্যে দিয়েই লতা মঙ্গেশকরকে শ্রদ্ধাজ্ঞাপন সলমনের, আবেগঘন ভাইজানের গলায় শোনা গেল ‘লগ জা গলে’

প্রয়াত সঙ্গীতশিল্পী, সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকরকে গানের মাধ্যমেই শ্রদ্ধাজ্ঞাপন করলেন বলিউডের ভাইজান সলমন খান। তাঁর নিজের গলাতেই শোনা গেল লতাজির অন্যতম বিখ্যাত গান ‘লগ জা গলে’। এই গান গেয়ে ভিডিও করে তা সলমন পোস্ট করলেন নিজের ইনস্টাগ্রামে।

গত ৬ই ফেব্রুয়ারি মুম্বইয়ের ব্রিচ অ্যান্ড ক্যান্ডি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন লতা মঙ্গেশকর। গোটা দেশে নেমে আসে শোকের ছায়া। ভারতীয় সংস্কৃতি জগতে লতাজির অভাব পূরণ হবে না কোনওদিন। এদিন নিজের গলায় গান গেয়ে সেই গানের ভিডিও পোস্ট করে সলমন খান লিখলেন, “লতাজি, আপনার মতো কখনও কেউ ছিল না, আর কখনও কেউ হবেও না”।

 

View this post on Instagram

 

A post shared by Salman Khan (@beingsalmankhan)

অভিনেতার এই আবেগঘন পোস্টে কমেন্ট করেছেন একাধিক তারকা ও ভাইজানের অনুরাগীরা। একজন কমেন্টে লিখেছেন, “কী সুন্দর গাইলেন ভাই”। অন্য একজন লিখেছেন, “পৃথিবীর শেষ মুহূর্ত পর্যন্ত লতা জির কণ্ঠ জীবিত থাকবে। কিংবদন্তি”।

আবার অপর একজন এই গানেরই কথা উল্লেখ করে লেখেন, “শায়েদ ফির ইস জনম মে মুলাকাত হো না হো” অর্থাৎ এই জন্মে আর হয়তো দেখা হবে না। সলমনের অন্য এক অনুরাগী কমেন্টে লেখেন, “আপনি কি কাঁদছেন ভাই”?

গত রবিবারই গোটা দেশকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে যান কোকিল কণ্ঠি লতা মঙ্গেশকর। তাঁর মৃত্যুতে গোটা দেশ শোক পালন করে। শুধু ভারতই নয়, প্রতিবেশী দেশ পাকিস্তান, বাংলদেশের মানুষরা ও তারকারাও কিংবদন্তি গায়িকার প্রয়াণে তাঁকে স্মরণ করে শ্রদ্ধা জ্ঞাপন করেছেন।

Related Articles

Back to top button