বিনোদন

২২ বছর পূর্ণ ‘হাম দিল দে চুকে সনাম’-এর, ঐশ্বর্যকে নিয়ে যা বললেন সলমন…

২২ বছর পূর্ণ করল ‘হাম দিল দে চুকে সনাম’ ছবিটির। এই ছবিটি বলিউডের ইতিহাসে একটি মাইলস্টোন বলা যেতে পারে। এই ধরণের ছবি বলিউডে খুব বেশি দেখা যায়নি। ছবির ২২ বছরের পূর্তিতে পুরনো স্মৃতি রোমন্থন করলেন সলমন খান, অজয় দেবগনরা।

১৯৯৯ সালে মুক্তি পায় সঞ্জয় লীলা বনশালী পরিচালিত ছবি ‘হাম দিল দে চুকে সনাম’। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেন সলমন খান, অজয় দেবগন ও ঐশ্বর্য রাই বচ্চন। সমীর, ভনরাজ ও নন্দিনীর এই গল্প আজও দর্শকের মনে উজ্জ্বল। তাদের অভিনয় নিয়ে নতুন করে কিছু বলার নেই।

আরও পড়ুন- রাস্তায় প্রকাশ্যে এই কাজ করতে হয়েছে আলিয়া ভাটকে, শুনলে অবাক হবেন!

আজ, শুক্রবার সলমন খান সোশ্যাল মিডিয়ায় এই ছবির একটি পুরনো ছবি শেয়ার করেছেন। এই ছবিতে দেখা যাচ্ছে, পরিচালক সঞ্জয় লীলা বনশালী সলমন খান ও টিমের সদস্যদের কিছু একটা বোঝাচ্ছেন। ছবি শেয়ার করে সলমন ক্যাপশনে লেখেন, “বাইশ বছর কেটে গেল”। এই ছবিতে তিনি অজয় দেবগন, সঞ্জয় লীলা বনশালীকে ট্যাগ করলেও, ঐশ্বর্যকে ট্যাগ করেননি। এই নিয়ে দর্শকের কাছে ট্রোলও হতে হয়েছে তাঁকে। কেন ঐশ্বর্যকে ট্যাগ করেননি, এমন প্রশ্নও উঠেছে।

 

View this post on Instagram

 

A post shared by Salman Khan (@beingsalmankhan)

সকলেরই অল্পবিস্তর জানা যে এই ছবির শুটিং করতে গিয়েই প্রেমে পড়েন সলমন ও ঐশ্বর্য রাই। কিন্তু সেই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। এই নিয়ে প্রচুর বিতর্ক রয়েছে বি-টাউনে। বেশ তিক্ততার সঙ্গেই শেষ হয় তাদের সম্পর্ক।

অন্যদিকে, আজ ‘হাম দিল দে চুকে সনাম’ ছবির ২২ বছরের পূর্তি উপলক্ষ্যে এই ছবির কিছু মুহূর্তের ছবি শেয়ার করেছেন অজয় দেবগনও। নিজের মনোভাব ব্যক্ত করে তিনি লিখেছেন, “২২ বছর ;পূর্ণ হল হাম দিল দে চুকে সনাম-এর। সলমন, সঞ্জয়, ঐশ্বর্য এবং আমি জানতাম যে আমরা একটা ভীষণ অনুভূতিপ্রবণ ছবি করছি। কিন্তু এই ছবি যে এমন ইতিহাস তৈরি করবে, তা ভাবিনি”। এর জন্য সকলকে কৃতজ্ঞতাও জানিয়েছেন অভিনেতা।

 

View this post on Instagram

 

A post shared by Ajay Devgn (@ajaydevgn)

সঞ্জয় লীলা বনশালীর প্রোডাকশন হাউজ বনশালী প্রোডাকশনসের তরফেও এই ছবি নিয়ে নানান মুহূর্ত শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button