সব খবর সবার আগে।

এবার ভাইরাল বাদাম কাকু কে পাশে নিয়ে নতুন ভিডিও বানালেন স্যান্ডি সাহা! মুড়ি-মুড়কির মতো ভাইরাল হচ্ছে তার ভিডিও,রয়েছে একটি বিশেষ আবেদনও

ভাইরাল এবং বিতর্ক এই দুটো শব্দের সঙ্গে জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহার বেশ আত্মিক যোগাযোগ আছে। স্যান্ডি মোটামুটি যাই ভিডিও করেন তাই ভাইরাল হয়ে যায় এবং বহু ভিডিও প্রচুর বিতর্কের জন্ম দেয়।কেন স্যান্ডি সাহা জনপ্রিয় এত তা জানতে গেলে আপনাকে একটা বিষয় লক্ষ্য করতে হবে, তাহলো স্যান্ডলি সব সময় যে টপিকটা বাজারের সব থেকে বেশি চলছে সেই টপিকের উপর ভিডিও করেন। তাই তিনি জনপ্রিয়তার শিখরে থাকেন ইউটিউবে।

এখন যেমন নেট পাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে দুবরাজপুরের বাসিন্দা ভুবন বাদ্যকরের লেখা এবং গাওয়া গান বাদাম বাদাম কাঁচা বাদাম গানটি। চারিদিকে এই গান নিয়ে প্রচুর রিল ভিডিও তৈরি হচ্ছে, এই গানের রিমিক্স তৈরি হয়েছে। কিন্তু ভুবন বাবুর অভিযোগ সবাই এই গানকে উপজীব্য করে পয়সা কামিয়ে নিলেও নিজের একটা পয়সাও তিনি পাননি। এবার স্যান্ডি সাহা একটি অভিনব কাজ করলেন।

তিনি নিজেও বাদাম বাদাম গানে বাদামের মালা গলায় পরে ভিডিও বানিয়েছেন দিন কয়েক আগে। সেই ভিডিও ভাইরাল হয়েছে যথারীতি। এবার স্যান্ডি সাহার মানবিক সত্ত্বা আবার ফুটে উঠতে দেখা গেল। তিনি বাদাম কাকুর সঙ্গে দেখা করতে সোজা পৌঁছে গিয়েছিলেন দুবরাজপুরের গ্রামে। সেখানে বাদাম কাকুর সঙ্গে তার দেখা হয়েছে এবং বাদাম কাকু কে পাশে নিয়ে তিনি ভিডিও বানিয়েছেন। বাদাম কাকু সঙ্গীর সঙ্গে দাঁড়িয়ে একটি নতুন গান বেঁধেছেন যা হলো, ‘আমি বাদাম বেচে খাই’। যে গান গেয়ে ভাইরাল করার আর্জি জানিয়েছেন স্যান্ডি সাহা নিজে। তিনি চেয়েছেন যাতে ভুবন নিজের প্রাপ্য সম্মানটুকু পান। সেইজন্যই স্যান্ডি সাহা সবার থেকে আলাদা।
দেখুন স্যান্ডির সেই ভিডিও:

You might also like
Comments
Loading...