বিনোদন

যশ এখন অতীত! ফের বিয়ে করলেন স্যান্ডি, কিন্তু পাত্রটি কে? দেখুন তো চিনতে পারেন কী না!

বিতর্ক ও স্যান্ডি সাহা, এই দুজন একে অপরের পরিপূরক। স্যান্ডি যেখানে সেখানেই বিতর্ক। লাইমলাইটে থাকতে বরাবরই ভালোবাসেন স্যান্ডি। এর জন্য নানান উদ্ভট সব কাজকর্মও করে বেড়ান। এর জন্য সোশ্যাল মিডিয়ায় কম ট্রোলড হতে হয় না তাঁকে। তবে এভাবেই ধীরে ধীরে বেশ সাফল্য অর্জন করেছেন তিনি।

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করছে ‘বাদাম গান’। আর স্যান্ডিকে তো ট্রেন্ডিংয়ে থাকতেই হবে। এই বাদাম গান নিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় হুলস্থূল পড়ে গিয়েছে। নানান মানুষ এই গান নিয়ে রিল বানাচ্ছেন ও কেউ আবার রিমিক্স করছেন। বাদ যান নি স্যান্ডিও।

কিছুদিন আগেই তিনি যশ এখন অতীত! ফের বিয়ে করলেন স্যান্ডি, কিন্তু পাত্রটি কে? চিনতে পারছেন? দেখুন তো

বাদামের মালা পরে, বাদাম নিয়ে পোশাকের মতো বানিয়ে, নাকে-মুখে বাদাম গুঁজে প্রায় অর্ধনগ্ন হয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি ও ভিডিও শেয়ার করেছিলেন। এরই সঙ্গে জুড়ে দিয়েছিলেন সেই বাদাম গানের দু’লাইন। তাঁর সেই ছবি-ভিডিও মুহূর্তে ভাইরাল হয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Sandy Saha (@sandysahaofficial)

আর এবার স্যান্ডি ফের ঘটালেন এক ঘটনা। বিয়ে করে বসলেন তিনি। তাও আবার সেই বাদাম গানের স্রস্টাকেই। অবাক হচ্ছেন? না, স্যান্ডির জন্য এমন কাণ্ড ঘটানো নতুন কিছু না। আজ, রবিবার সেই বাদাম গানের স্রস্টা ভুবন বাদ্যকরের সঙ্গে একটি ছবি পোস্ট করেন স্যান্ডি। তাঁর পরনে আকাশি রঙের নাইটি, গলায় ঝুলছে বাদামের মালা। ভুবন বাদ্যকরের গলাতেও বাদামের মালা।

 এমনই ছবি সোশ্যাল মিডিয়ায় দিয়ে সকলকে রীতিমতো চমকে দিলেন স্যান্ডি। জানালেন সেই ‘বাদাম কাকু’কেই তিনি বিয়ে করেছেন। ছবির ক্যাপশনে লেখা, “আজ থেকে আমি তোমাদের বাদাম কাকিমা। এখন থেকে বুবু কাঁচা বাদাম আমার কাছেই পাবে”। বাদাম কাকুকে বিয়ের করার কথা জানিয়ে স্যান্ডি এও জানান, “বাদাম কাকুর সাথে বিয়ে করেছি তোমরা রেডি তো ? আর হ্যা , আমি আমার সামর্থ্য মত সাহায্যও করেছি”। ভুবন বাদ্যকরকে সঙ্গে নিয়ে কোনও ধামাকাদার কিছু নিয়ে যে হাজির হচ্ছেন স্যান্ডি, তা ভালোই বোঝা গেল।

কে এই ‘বাদাম কাকু’?

বীরভূম জেলার দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষ্মীনারায়ণপুর পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা ভুবন বাদ্যকর। বাদাম বিক্রি করেই তাঁর দিন কাটে। এরই সঙ্গে মজাদার সব গান গেয়েও পসার জমান তিনি। অধিকাংশ গানই আঞ্চলিক কিংবা তাঁর নিজের রচিত।

বাদাম বিক্রি করার সময়ই একটি গান করেন ভুবন বাদ্যকর যা এখন তুমুল ভাইরাল। দু-দিন আগেই বীরভূমের এই বাদাম বিক্রেতা অভিযোগ জানিয়েছিলেন, তাঁর সৃষ্টি ভাঙিয়ে নানান মানুষ অর্থ উপার্জন করছেন, কিন্তু তাঁর ঝুলি শূন্য। এই নিয়ে দুবরাজপুর থানাতে তিনি যখন অভিযোগ দায়েরও করেন তিনি।

Related Articles

Back to top button