বিনোদন

আলিয়ার সঙ্গে পর্দায় প্রেম করতে নারাজ সঞ্জয় দত্ত! জানালেন কারণও

দুজনেই বলিউডের পরিচিত মুখ। তফাৎ শুধু সময়ের। মুন্নাভাই থেকে অধীরা যখন যে চরিত্র করেছেন সেটাতেই যেন নিজেকে সেই ছাঁচে তৈরি করেছেন সঞ্জয় দত্ত। অন্যদিকে স্বল্প বয়সেও যথেষ্ট জনপ্রিয়তা লাভ করেছেন অভিনেত্রী আলিয়া ভাট। সম্প্রতি কেজিএফ চ্যাপটার 2 সিনেমায় দেখা যাবে সঞ্জয় দত্তকে। এপ্রিলের 14 তারিখ মুক্তি পাচ্ছে এই সিনেমা।

এমনিতে রসিক প্রকৃতির মানুষ সঞ্জয়। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেছেন আজকাল হাঁটুর বয়সী নায়িকাদের সঙ্গে জুটি বাঁধছেন অভিনেতারা। তাতে পর্দায় রসায়নের ঘাটতি পূরণ হচ্ছে কিনা সেটা তিনি জানেন না কিন্তু বয়সটা মাথায় রাখা উচিত। অভিনেতা হাসতে হাসতে এরপর বললেন আলিয়া ভাটের মত বাচ্চাদের সঙ্গে তো আর এখন সিনেমা করতে পারেন না তিনি। সঞ্জয়ের মতে নিজের বয়স এবং সময় অনুযায়ী এগিয়ে চলতে হবে সকলকে। অর্থাৎ সাফ জানিয়ে দিলেন আলিয়া ভাটের সঙ্গে কোনো প্রেমের চরিত্রে অভিনয় করবেন না নায়ক।

62 বছর বয়সে এসেও অধীরার মত বলিষ্ঠ চরিত্রে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছিলেন সঞ্জয়। অন্যদিকে আলিয়া ভাটের সংগ্রহে রয়েছে একের পর এক সফল সিনেমা। সম্প্রতি মুক্তি পাবে প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে অভিনীত সিনেমা ব্রহ্মাস্ত্র।

Related Articles

Back to top button