সব খবর সবার আগে।

সর্বজয়াকে বাঁচিয়ে কোমায় সঞ্জয়! বড় শিল্পপতি হয়েও টাকা নেই চিকিৎসার জন্য, ট্রোল ধারাবাহিককে ঘিরে

ইদানিংকালে সোশ্যাল মিডিয়ায় চর্চা চলছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘সর্বজয়া’ নিয়ে। মেগাসিরিয়াল মানুষের জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছে। কর্মব্যস্ততার মাঝে ক্ষণিকের অবসর নিয়ে ধারাবাহিকের মজা নিয়ে থাকেন মানুষ। কিন্তু পছন্দের ধারাবাহিকের সব জিনিস যে পছন্দ হবে এমনটা নয়। এমনিতেই ‘সর্বজয়া’তে আসা নতুন টুইস্ট একটুও পছন্দ নয় ধারাবাহিকের ভক্তদের।
দীর্ঘ দশ বছরের বিরতি নিয়ে ছোট পর্দায় ফিরেছেন অভিনেত্রী দেবশ্রী রায়। প্রথমে বেশ ভালই চলছিল ধারাবাহিক। টিআরপি চার্টের তালিকায়ও প্রথম দশের মধ্যেই ঘোরাফেরা করছিল ‘সর্বজয়া’র নাম। প্রশংসা পেয়েছেন অনেকের কাছ থেকে। কিন্তু পাশাপাশি জুটেছে সমালোচনা। ধারাবাহিকে আসতে থাকা টুইস্ট নিয়ে নানা সময়ে সোশ্যাল মিডিয়ায় চর্চা চলেছে।
কখনও ঘুড়ি ওড়ানো তো কখনও তালের বড়া বানানোর দৃশ্য নিয়ে কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে ধারাবাহিককে। এদিকে ফের আবার ধারাবাহিকের নতুন প্রোমো দেখে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সামাজিক মাধ্যমে।
মূলত দুর্গা পূজা উপলক্ষে নাচে মেতে উঠেছিলেন ধারাবাহিকের নায়িকা দেবশ্রী রায়। তখন সেই মুহূর্ত ক্যামেরায় বন্দী করতে ব্যস্ত ছিলেন সর্বজয়ার স্বামী।   আচমকাই স্ত্রীর ওপর ঝাড়বাতি ভেঙে পড়তে দেখে বাঁচাতে ঝাঁপিয়ে পড়েন স্বামী সঞ্জয়। শেষে সর্বজয়ার জায়গায় আহত হয় সে।
আদতে এটা আগে থেকেই প্ল্যান করে রাখা হয়েছিল। বাড়ির অন্যান্য সদস্য-সহ রাজীব মিলে এই পরিকল্পনা করেছিল। কিন্তু সর্বজয়াকে বাঁচিয়ে এখন নিজে মৃত্যুর সঙ্গে লড়ছে সঞ্জয়। বর্তমানে কোমায় চলে গিয়েছে সে। তাঁকে বাঁচাতে প্রয়োজন প্রচুর টাকার। কিন্তু আজ এত বড় শিল্পপতি হয়েও তাঁর চিকিৎসার খরচ যোগাতে হিমশিম খাচ্ছে সর্বজয়া। ধারাবাহিকে চলতে থাকা এই দৃশ্য দেখেই নেটিজেনদের বিদ্রুপ নেমে এসেছে। চলছে জোর চর্চা।
You might also like
Comments
Loading...