সব খবর সবার আগে।

সুশান্ত আমি আর সারা একসঙ্গে বসে গাঁজা খেতাম, চার্জশিটে চাঞ্চল্যকর তথ্য দিলেন রিয়া

সামনেই ১৪ই জুন। বলিউডের প্রতিভাবান অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু বার্ষিকী। আত্মার ঠিক আগেই ফের বলিউডে মাদক মামলা নিয়ে তোড়জোড় শুরু।

এবার জানা যাচ্ছে এই বিষয়ে নাকি মুখ খুলেছেন স্বয়ং অভিযুক্ত রিয়া চক্রবর্তী। প্রসঙ্গত, সুশান্ত মৃত্যু রহস্য অভিযোগের আঙুল উঠেছিল তাঁর তৎকালীন বান্ধবী রিয়া চক্রবর্তী’র ওপর। অভিযোগের স্বপক্ষে প্রমাণ পাওয়া না গেলেও দাগিয়ে  দেওয়া হয়েছিল সুশান্ত সিং রাজপুত-এর মৃত্যুর পিছনে আসল ইন্ধনকারী তিনিই‌!

আরও পড়ুন- মা হওয়ার গুঞ্জনে তোলপাড় সোশ্যাল মিডিয়া! এরই মাঝে সাহসী হওয়ার বার্তা দিলেন নুসরত

মাদক মামলায় গ্রেপ্তার হয়ে জেল যাত্রা হয় সুশান্ত সিং রাজপুতের তৎকালীন প্রেমিকা রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই সৌভিক চক্রবর্তী’র!

এই ঘটনায় নারকটিকস কন্ট্রোল ব্যুরো থেকে ডাক পড়ে দীপিকা থেকে শ্রদ্ধা, সারা আলি খানের। রিয়া অভিযোগ করেন কেদারনাথের সেট থেকেই নাকি প্রথম মাদকের নেশা ধরে সুশান্ত সিং রাজপুতের। এই সিনেমাতেই ডেবিউ করেছিলেন সইফ আলি খান কন্যা সারা আলি খান l

বলিউডের একটি সংবাদ মাধ্যমের দাবি প্রয়াত অভিনেতার তৎকালীন প্রেমিকা দাবি করে জানিয়েছেন, সারাই নাকি তাঁকে গাঁজা এবং মদ্যপান করার কথা বলেছিলেন। মাদক মামলায় বয়ান লেখানোর সময় তিনি সারার সঙ্গে তাঁর ২০১৭-এর ৪-৬ জুনের কথোপকথন নাকি তুলে ধরেছেন সেখানে। উক্ত চার্জশিটেই রিয়া দাবি করেছেন, সারাই নাকি ছিলিম পাকাতেন। সারার কাছ থেকেই তিনি প্রথম গাঁজা নিয়েছিলেন।

আরও পড়ুন- প্রশংসনীয় উদ্যোগ জি বাংলার! বিনামূল্যে এবার সকলকে টিকা দেওয়া হবে চ্যানেলের তরফে

সইফ আলি খান কন্যাই নাকি রিয়াকে জানিয়েছিল, নেশা করলে শ্যুটিংয়ের প্রাত্যহিক চাপ থেকে মুক্তি পাওয়া যায়। একই সঙ্গে সারা নাকি রিয়াকে টোটকা দিয়েছিলেন, আইসক্রিম আর গাঁজা এক সঙ্গে খেলে শরীরের ব্যথা‌ও কমে যায়। অতিরিক্ত পরিশ্রমের ফলে তাঁর গায়ে ব্যথা হলে সারা নাকি এ ভাবেই তা কমাতেন।

এখানেই শেষ নয়, একটা সময় নাকি সারা-রিয়া-সুশান্ত এক সঙ্গে বসে এক কলকে থেকে গাঁজা টানতেন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর এক বছরে এই মাদক কান্ড কোন দিকে মোড় নেয় এখন সেটাই দেখার।

You might also like
Comments
Loading...