সব খবর সবার আগে।

বিয়ের পর ক্যাটের সঙ্গে আলাদা সংসার পাতবেন ভিকি, থাকবেন না পরিবারের সঙ্গে, মেনে নিতে পারছে না অভিনেতার পরিবার

এখন সেলিব্রিটিদের নিয়ে কোনও খবর মানেই ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ে। যদিও এই নিয়ে নিজেরা এখনও পর্যন্ত কোনও শব্দ খরচ করে নি ‘ভিক্যাট’। তবে এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী আগামী ৯ই ডিসেম্বর বিয়ে করছেন এই তারকা জুটি।

রাজস্থানের সোয়াই মাধোপুর জেলার বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টে বসবে ভিক্যাটের বিয়ের আসর। বিয়ে আগের অনুষ্ঠান  শুরু হয়ে যাবে ৮ই ডিসেম্বর থেকেই। কিন্তু এরই মধ্যে শোনা যাচ্ছে যে এই বিয়ে নিয়ে নাকি একেবারেই খুশি নয় ভিকি কৌশলের পরিবার। পরিবারের বয়স্ক কিছু সদস্যদের এই  বিয়ে নিয়ে ক্ষোভ জন্মেছে।

জানা গিয়েছে, বিয়ের পর নতুন সংসার পাতবেন ক্যাটরিনা-ভিকি। পরিবারের থেকে আলাদা থাকবেন তারা। আর এই বিষয় নিয়েই আপত্তি ভিকির পরিবারের প্রবীণ সদস্যের। সূত্রের খবর অনুযায়ী, ইতিমধ্যেই জুহুতে একটি বহুতলের আবাসনের নতুন অ্যাপার্টমেন্ট ভাড়া নিয়েছেন ভিকি কৌশল। জুহুর রাজমহল আবাসনের আট তলায় হবে ক্যাটরিনা ও ভিকির স্বপ্নের সংসার। সেই অ্যাপার্টমেন্ট নিজের মনের মতো করে সাজিয়েছেন ক্যাটরিনা।

জানা গিয়েছে, গত জুলাই মাসেই পাঁচ বছরের জন্য এই অ্যাপার্টমেন্ট ভাড়া নেন ভিকি। ডিপোসিট মানি হিসাবে টাকা জমা দিয়েছেন ১.৭৫ কোটি টাকা। এই বিসালবহুল অ্যাপার্টমেন্টের জন্য প্রথম তিন বছর প্রতি মাসে ৮ লক্ষ টাকা ভাড়া দিতে হবে। পরের ১২ মাসে তা বেড়ে দাঁড়াবে ৮ লক্ষ ৪০ হাজারে। শেষ এক বছর মাস প্রতি ৮.৮২ লক্ষ টাকা ভাড়া গুণতে হবে ক্যাট ও ভিকিকে, এমনটাই জানা গিয়েছে সংশ্লিষ্ট আবাসনের রিয়েল এস্টেট এজেন্টের মাধ্যমে।

ক্যাটরিনা ও ভিকির এই রাজকীয় বিয়েতে উপস্থিত থাকবেন ক্যাটের প্রাক্তন সলমন খান। থাকবেন করণ জোহর, আলিয়া ভাট, ও আরও অনেকেই।

ক্যাটরিনার সঙ্গে ব্রেক আপের পর এখন আলিয়া ভাটের সঙ্গে প্রেম করছেন রণবীর কাপুর। কিন্তু এর জন্য ক্যাটরিনা ও আলিয়ার বন্ধুত্বে কোনও ছেদ পড়ে নি। অতীতকে পিছনে ফেলে সামনের দিকে এগিয়ে যেতে চান ক্যাট। ভিকি ও ক্যাট কবে তাদের বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা করবেন, এখন সেই অপেক্ষাতেই রয়েছেন তাদের অনুরাগীরা।

You might also like
Comments
Loading...