বিনোদন

একবার বাড়ি ফিরুক আরিয়ান, দু’মাস আটক থাকবেন মন্নতে, বেপথে যাওয়া ছেলেকে কড়া শাসনে রাখবেন শাহরুখ-গৌরী!

গতকাল ফের খারিজ হয়েছে জামিনের আবেদন। চেষ্টা চরিত্র করেও এইদিন জামিন মুকুব হল না আরিয়ান খানের। এদিকে সূত্রের খবর, জামিন পেয়ে ছেলে বাড়ি ফিরলে তাঁকে কয়েক মাস বাড়িতেই আটকে রাখবেন কিং খান।

জামিন পাওয়ার পর জারি হতে পারে নানা নিষেধাজ্ঞা। মুম্বাইয়ের এক সংবাদ মাধ্যমে দাবি শাহরুখ খান ও গৌরী খানের এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, বলিউডের এই জনপ্রিয় তারকা দম্পতি নিজেদের ছেলের জামিনের জন্য দিনরাত এক করে দিচ্ছেন। একইসঙ্গে স্থির করেছেন ছেলে বাড়ি ফিরলে বেশ কয়েক মাস তাঁকে গৃহবন্দী রাখবেন। কোনও রকম পার্টি কিংবা তাঁর আড্ডা মারতে যাওয়াতে নিষেধাজ্ঞা জারি করবে খান পরিবার।

এখন বিলাসবহুল জীবনযাপন ছেড়ে জেলের সাধারণ জীবনে দিন কাটছে শাহরুখ পুত্রের। ১৭ দিন হল প্রায়। আর্থার রোড জেলে দিন কাটছে আরিয়ানের। ২ অক্টোবর গোয়াগামী একটি প্রমোদতরী থেকে এনসিবি আধিকারিকরা আটক করেন আরিয়ান খানকে। ছেলের গ্রেফতারির খবর আসতেই নিজের সমস্ত কাজ বন্ধ রেখে দেশে ফিরেছেন শাহরুখ খান। এমনকি নতুন কোনও কাজে হাত দেননি গৌরি খান।

ছেলের জন্য করে চলেছেন পুজো-প্রার্থনা। মান্নতে জমছে তারকাদের ভিড়। প্রায় দিনই বেস্ট ফ্রেন্ডের বাড়ির সামনে দেখতে পাওয়া যায় সলমন খানকে। অন্যদিকে ছেলের জামিনের জন্য বদলেছেন আইনজীবীও। কিন্তু এখনও পর্যন্ত আদালত থেকে বারবারই খারিজ করে দেওয়া হয়েছে জামিনের আবেদন। এদিকে মান্নতের কর্মচারীদের নির্দেশ দেওয়া হয়েছে, আরিয়ান বাড়ি ফেরা না পর্যন্ত তৈরি হবে না কোন মিষ্টি।

যবে থেকে মা’দ’ক কান্ডে গ্রেফতার হয়েছেন আরিয়ান খান, তবে থেকেই তাঁকে ঘিরে নানা তথ্য উঠে আসছে সংবাদমাধ্যমে। চলছে চর্চা। অন্যদিকে তাঁর জামিনের জন্য অধীর আগ্রহে বসে আছেন অনেকেই। এমনকি বলিউডের বহু তারকারা পাশে দাঁড়িয়েছেন শাহরুখ খানের। দেখার এবার কবে জামিন পান শাহরুখপুত্র।

Related Articles

Back to top button