বিনোদন

দর্শকদের জন্য বড় খবর, এবার এক পর্দায় দেখা মিলবে শাহরুখ, সলমন ও হৃতিকের, উত্তেজনা তুঙ্গে

বলিউডে কোনও খবরই যেন চাপা থাকে না বেশিদিন। এবার ‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম’-এর আমেজ উপভোগ করতে চলেছেন দর্শকরা। কানাঘুষো শোনা যাচ্ছে যে এবার একই পর্দায় দেখা মিলবে শাহরুখ খান, সলমন খান ও হৃতিক রোশনের।

এই খবর সামনে আসতেই স্বভাবতই বেশ চমক পেয়েছেন এই তিন সুপারস্টারের অনুরাগীরা। বলিউডের আনাচে-কানাচে এখন এই খবরই ভেসে বেড়াচ্ছে। এই তারকা খচিত ছবির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শক।

এই তিন সুপারস্টারকে নিয়ে একসঙ্গে ছবি তৈরি করার পরিকল্পনা চলছে। এই ছবিটির প্রযোজনার দায়িত্বে থাকতে পারে যশরাজ ফিল্মস। তবে এই ছবি তৈরি করতে অনেকটা সময় লাগবে। সূত্রের খবর অনুযায়ী, হৃতিকের ‘ওয়ার ২’ মুক্তি পেলে তবেই এই ছবির কাজ শুরু হবে।

তবে চমকের এখানেই শেষ নয়। এই তিন সুপারস্টারকে কোনও নতুন চরিত্রে নয়, বরং তাদের পুরনো চরিত্রেই দেখতে পাবেন দর্শক, এমনটাই জানা যাচ্ছে সূত্র মারফত। গুপ্তচর-কেন্দ্রিক ছবি হতে চলেছে এটি।

জানা যাচ্ছে, এই ছবিতে ‘পাঠান’ ছবির পাঠান হিসেবে দেখা যাবে শাহরুখকে। আবার ‘টাইগার’ ছবির টাইগার চরিত্রেই ধরা দেবেন সলমন। আর এদিকে, ‘ওয়ার’ ছবির কবীর হিসেবে দেখা মিলবে হৃতিকের। এই তিন সুপারস্টারকে একই পর্দায় আনতে চাইছেন যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়া। এমন যদি সত্যিই হয়, তাহলে যে এই ছবি একটা বড় ব্লকবাস্টার হতে চলেছে, তা বলাই বাহুল্য। ছবির কাজ কতদূর কী এগোয়, তা তো এবার সময়ই বলবে।

Related Articles

Back to top button