বিনোদন

‘আমার বয়স হয়েছে, তাই বয়সে ছোট মেয়েদের সঙ্গে রোম‍্যান্টিক দৃশ‍্য করতে লজ্জা পাই এখন’, এ কী বললেন চিরযুবক শাহরুখ খান?

শাহরুখ খান, বলিউডের ‘রোম্যান্স কিং’ তিনি কিনা এখন রোম‍্যান্টিক দৃশ‍্য করতে চাইছেন না এখন! হ্যাঁ, শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। দর্শকদের অবাক করে দিয়েছেন তিনি। অ্যাকশন, কমেডি সবেতেই ফিট কিং খান এখন রোম‍্যান্টিক দৃশ‍্য থেকে দূরে সরে যেতে চাইছেন।

গত ২৫ জুন বলিউডে শাহরুখ খান রাজত্ব করার তিরিশ বছর পূর্ণ হয়েছে। আর সেই উপলক্ষ্যে তিনি দর্শকদের কাছে উপহার হিসেবে দিয়েছেন দু-দু’টো জিনিস।

প্রথমত তিনি সেদিন প্রকাশ করেছেন ‘পাঠান’ ছবির ফার্স্ট লুক। দ্বিতীয়ত দর্শকদের জন্য ছিল লাইভ প্রশ্নোত্তরের পর্ব। দীর্ঘ চার বছর পর বাদশার বলিউডে কামব্যাকের খবর পেয়ে বেশ উচ্ছাসিত ছিল তাঁর ভক্তরা।

ওইদিন লাইভ প্রশ্নোত্তরের পর্বে বহু অনুগামী তাঁকে নানা প্রশ্ন করেন। একজন প্রশ্ন করেন, রাহুল এর মতো রোম‍্যান্টিক চরিত্র শাহরুখ এখন মিস করেন কিনা? সেই প্রশ্নের উত্তরেই তিনি বলেন, ‘হয়তো আমার কথা আশ্চর্য লাগতে পারে, কিন্তু আমার মনে নেই শেষ কোন ছবিতে আমার চরিত্রের নাম রাহুল ছিল।’ শাহরুখ জানান,’ ‘রাহুল নাম তো শুনা হি হোগা’ অর্থাৎ তাঁর ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’র মতো সুপারহিট ছবির চরিত্র রাজের কথা তাঁর মনে রয়েছে।

এরপরই তিনি জানান, কোনও চরিত্রকেই তিনি মিস করেন না। তিনি স্পষ্টই জানিয়েছেন, ‘আমার মনে হয় রোম‍্যান্টিক ছবি করার জন‍্য আমি অনেকটাই বুড়ো হয়ে গিয়েছি। মাঝে মাঝে খুব অবাক লাগে। আমার মনে আছে অনেক বছর আগে একটি ছবিতে কাজ করেছিলাম। আর আমার বিপরীতের অভিনেত্রী আমার থেকে অনেক ছোট ছিলেন। তাঁর সঙ্গে রোম‍্যান্টিক দৃশ‍্য করাটা চাপের ছিল। লজ্জা করছিল আমার।’

Related Articles

Back to top button