সব খবর সবার আগে।

ভিডিয়োঃ সামনে এল শকুন্তলা দেবীর ট্রেলার, সপ্রতিভ অভিনয়ে মাত করলেন বিদ্যা বালান

তিনি বরাবরেরই সুঅভিনেত্রী। তাঁকে বলিউডের চতুর্থ খান বলা হয়। একা হাতে প্রচুর সিনেমা টেনে নিয়ে গিয়েছেন এই প্রতিভাময়ী। এবার তার আগামী ছবি শকুন্তলা দেবীর (Shakuntala Devi) ট্রেলার রিলিজ হল। রিলিজের পরেই তার সপ্রতিভ অভিনয় দিয়ে দর্শকদের মাত করলেন বিদ্যা বালান (Vidya Balan)।

মনুষ্য কম্পিউটার বলা হত শকুন্তলা দেবীকে (Shakuntala Devi)। গিনেস ওয়ার্ল্ড রেকর্ডে যিনি নাম লিখিয়েছিলেন, কম্পিউটারকেও ভুল প্রমাণিত করতেন ভারতের এই জিনিয়াস। এই শকুন্তলা দেবীরই (Shakuntala Devi) বায়োপিক তৈরি করার কথা ঘোষণা করেছিলেন পরিচালক অনু মেনন। করোনা পরিস্থিতিতে এই ছবি সিনেমা হলে রিলিজ করা সম্ভব নয় তাই অ্যামাজন প্রাইমে শকুন্তলা দেবী মুক্তি পাবে সে কথা ঘোষণা হয়েছিল আগেই। আজ মুক্তি পেল এই ছবির ট্রেলার।

এই ছবির থিম রেট্রো ঘরানার। ট্রেলারেল শুরুতেই শকুন্তলা দেবীকে (Shakuntala Devi) বলতে শোনা যায় যে “অঙ্কে যাদু রয়েছে”। এরপর দেখা যায় অঙ্কে তাঁর পারদর্শিতা যেখানে একটা সময় কম্পিউটারকে ভুল প্রমাণ করবেন তিনি। অঙ্ক ভয়ের নয়, অঙ্ক যে মজার জিনিস এ কথা বারবার বলতে শোনা যায় তাঁকে কিন্তু এই সিনেমাতে শুধু তাঁর গাণিতিক জীবন ফুটে ওঠেনি, বাস্তব জীবনেও যে কত মজাদার ছিলেন শকুন্তলা দেবী সেকথাও এই ছবিতে বলা হয়েছে যার স্পষ্ট আভাস পাওয়া গেল ট্রেলারে। এছাড়া শকুন্তলা দেবীর (Shakuntala Devi) মেয়ের সঙ্গে তাঁর নিজের সম্পর্ক যে কিছুটা হলেও জটিল তার আঁচ পাওয়া গেল ট্রেলারে। মিনিট তিনেকের সপ্রতিভ ট্রেলার দেখে প্রশংসা করছেন নেটিজেনরা।

এই ছবির পরিচালনা চিত্রনাট্য অনু মেননের। শকুন্তলা দেবী (Shakuntala Devi) ভূমিকায় অভিনয় করছেন বিদ্যা বালান (Vidya Balan), তার স্বামীর চরিত্রে রয়েছেন বাংলার যীশু সেনগুপ্ত এবং মেয়ে হিসেবে অভিনয় করেছেন সান্যা মালহোত্রা। আগামী ৩১ শে জুলাই আমাজন প্রাইম-এ মুক্তি পাবে ভারতের গাণিতিক জাদুকর শকুন্তলা দেবীর বায়োপিক।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...