বিনোদন

হাতে কোনও কাজ নেই, তাই ফের ‘সিআইডি’ শুরু করার আবেদন জানালেন এসিপি প্রদ্যুম্ন ওরফে শিবাজী সতম

১৯৯৮ সালে সোনি টিভিতে শুরু হয় ‘সিআইডি’। সময়ের সঙ্গে সঙ্গে এই ধারাবাহিকের দর্শকের মনে জায়গা করে নেয়। প্রায় দুই দশক টেলিভিশনের পর্দায় রাজ করে ‘সিআইডি’। এসিপি প্রদ্যুম্ন, ইনস্পেক্টর দয়া, ইনস্পেক্টর অভিজিৎ, এই চরিত্রগুলো যেন দর্শকের ঘরের মানুষ হয়ে উঠেছিল। এই ধারাবাহিক শেষ হয় ২০১৮ সালে। কিন্তু এরপর জনপ্রিয় মুখ এসিপি প্রদ্যুম্ন ওরফে শিবাজী সতমের কী হল? তাঁকে কেন সেভাবে আর টিভির পর্দায় দেখা যায় না?

একজ সর্বভারতীয় সংবাদমাধ্যমে শিবাজী সতম জানান যে তাঁর হাতে এখন কাজ নেই। অনেকদিন ধরেই তিনি বাড়িতে বসে রয়েছেন। কয়েকটি মারাঠি নাটকে অভিনয়ের সুযোগ অবশ্য পাচ্ছেন তিনি। তবে তাঁর আক্ষেপ, পর্দার জন্য তেমন কোনও শক্তিশালী চরিত্র লেখা হয় না। এর ফলে অনেক ভালো ভালো অভিনেতা-অভিনেত্রীরা অভিনয়ের সুযোগ পাচ্ছেন না।

এর আগে এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন যে এসিপি প্রদ্যুম্নের চরিত্রে অভিনয়ের পর থেকে তাঁকে কেবল পুলিশের চরিত্রই দেওয়া হয়েছে। কিন্তু এই একই ধরণের চরিত্র করতে আর ভালো লাগে না তাঁর।

তবে সাম্প্রতিক এক সাক্ষাৎকারে শিবাজী দাবী করেন, “আবার সিআইডি বানানো হলে এসিপি প্রদ্যুম্ন সাজতে চাই। বাড়িতে চুপচাপ বসে থাকার চেয়ে তো অনেক ভাল। নির্দিষ্ট এই চরিত্রটিতে অভিনয় করতে কোনও দিন ক্লান্তি আসবে না আমার”।

তাঁর কথাতেই আঁচ মিলল যে সোনি টিভির তরফে ফের ‘সিআইডি’ শুরু হতে পারে। এখন সেই নিয়েই দর্শকদের মনে চাঞ্চল্য দেখা গিয়েছে। কবে ফের নিজেদের প্রিয় ধারাবাহিক দেখতে পারবেন তারা, সেই অপেক্ষাতেই রয়েছেন দর্শকদের একাংশ।

Related Articles

Back to top button