বিনোদন

কালো টপ ও যোগাসনের প্যান্ট পড়ে চক্রাসনে ব্যস্ত শ্রীলেখা, নেট দুনিয়ায় ভাইরাল হট এই ভিডিও

আরও একবার খবরের শিরোনামে উঠে এলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। এর আগেও লকডাউনের সময় পথ কুকুরদের খাওয়ানো হোক বা টলিউডে স্বজনপোষন নিয়ে বিতর্ক, সব ক্ষেত্রেই সামনে নিজের মতামত তুলে ধরেছেন তিনি।

বর্তমানে শরীরচর্চা নিয়ে মেতেছেন শ্রীলেখা। মাঝে মাঝেই সোশ‍্যাল মিডিয়ায় শরীরচর্চা বা পোস্ট ওয়ার্ক আউটের ছবি শেয়ার করেন তিনি। অতিরিক্ত মেদ ঝড়িয়ে ফের স্লিম ফিগারে ফেরার তাগিদে কসরত চালিয়ে যাচ্ছেন তিনি। সেই কসরতেরই এক ঝলক এবার অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী।

ভিডিওতে যোগা করতে দেখা গিয়েছে শ্রীলেখাকে। বেশ সহজভাবেই চক্রাসন করে দেখিয়েছেন তিনি। বেশ কয়েক সেকেন্ড শরীরকে চক্রাসনে ধরেও রেখেছেন অভিনেত্রী। এই ভিডিওটি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তিনি। এর আগেও একবার পিঠ ও ঘাড়ের দুটি ট‍্যাটুর ছবিও শেয়ার করেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Sreelekha Mitra (@sreelekhamitraofficial)

শ্রীলেখা চিরকালই গতে বাঁধা জীবন পছন্দ করেন না। বাস্তব জীবনের মতো সোশ‍্যাল মিডিয়াতেও তিনি বেশ ‘বোল্ড’। কিছুদিন আগেই নিজের ‘ভুঁড়ি’র ছবি শেয়ার করেন শ্রীলেখা। জিমে ঘাম ঝরানোর পর টপ কিছুটা তুলে পেটে হাত দিয়ে একটি মিরর সেলফি তোলেন। ক‍্যাপশনে লেখেন, “ও বলছে যেতে পারি কিন্তু কেন যাব”। পাশে আবার ব্র‍্যাকেটে উল্লেখও করে লেখেন, “ও মানে আমার আমার ভুঁড়ি, সব বুঝিয়ে দিতে পারবো না বাপু।“

কিছুদিন আগেই কোনওরকম ফিল্টার ও এডিট ছাড়া নিজের আসল লুকের ছবি পোস্ট করেছিলেন শ্রীলেখা। সঙ্গে জিমে শরীরচর্চা করার একটি ছবিও কোলাজ করে দিয়েছিলেন তিনি। সেই ক‍্যাপশনটি নজর কাড়ে নেটিজেনদের। তিনি  লিখেছিলেন, “সেক্সারসাইজ ছাড়া এক্সারসাইজেও স্বাভাবিক গ্লো বাড়ে”।

ক‍্যাপশন সহ ছবিটি অনুরাগীদের নজর কাড়তে দেরি করেনি। তবে টিভির পর্দায় দেখা শ্রীলেখার সঙ্গে এই সেলফির শ্রীলেখার বেশ পার্থক্য রয়েছে। এই নো ফিল্টার সেলফিতে মেকআপ ও এডিটের অভাব, তাই তার চোখেমুখে বয়সের ছাপ স্পষ্ট বোঝা যায়। তবে অনেকেই অভিনেত্রীর সাহসের প্রশংসা করেছিলেন।

Related Articles

Back to top button