সব খবর সবার আগে।

‘বিজেপির সঙ্গে তো লিভ-ইন করেছি’, ফের তৃণমূলে ফেরতের পর মুকুলকে তীব্র কটাক্ষ শ্রীলেখার

গতকাল, শুক্রবার রাজ্য রাজনীতিতে বিরাট বদল এল। বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায় ‘ঘর ওয়াপসি’ করেছেন। পুত্র শুভ্রাংশুকে নিয়েই ফিরে গিয়েছেন নিজের পুরনো দল তৃণমূলে। এই নিয়ে গতকাল নানান চর্চা চলেছে। এবার মুকুলকে তোপ দাগলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

মুকুলের তৃণমূলে ফিরছেন, এই কথা প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয় নানান চর্চা। শুধু রাজনৈতিক ক্ষেত্রে নয়, নানান সাধারণ মানুষও এই নিয়ে মন্তব্য করতে থাকেন। এদিকে শ্রীলেখা মিত্র এই বিষয়ে একটি পোস্ট করতেই তা মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন- পিকের সঙ্গে গোপন বৈঠক শাহরুখের! আলোচ্য বিষয় কী? রাজনৈতিক থেকে চলচ্চিত্র জগতে জল্পনা তুঙ্গে 

পোস্টে শ্রীলেখা মুকুলকে উদ্দেশ্য করে লেখেন, “বিজেপিতে আমি এতদিন যোগদান করিনি। বিজেপির সঙ্গে লিভ-ইন করেছি। তাই  বিজেপি ছাড়ার কোনও প্রশ্ন ওঠে না। ইতি- মুকুল রায়”। হ্যাঁ, এই ভাষাতেই মুকুলকে দাগলেন অভিনেত্রী।

আসলে, দু’দিন আগেই তৃণমূল সাংসদ-অভিনেত্রী এভাবেই নিজের বিয়েকে অস্বীকার করে বলেছিলেন, নিখিলের সঙ্গে তাঁর বিয়ে হয়নি, তারা সহবাস করেছেন মাত্র। সেই কথার রেশ টেনেই মুকুলকে তীব্র তোপ দাগলেন শ্রীলেখা। তাঁর এই পোস্ট নেটিজেনরা রীতিমতো লুফে নিয়েছেন।

আরও পড়ুন- পৌরাণিক গল্পের আশ্রয় নিয়ে দেখানো হচ্ছে বুজরুকি! ‘মহাপীঠ তারাপীঠ’ বন্ধের দাবি জানাল সাবর্ণ রায়চৌধুরী পরিবার

বেশ কিছুদিন ধরেই মুকুল রায়ের তৃণমূলে ফেরত আসার জল্পনা চলছিল। বিধানসভা ভোটে জিতলেও বিজেপির সঙ্গে দুরত্ব বজায় রাখছিলেন তিনি। কোনও বৈঠকেও অংশ নেননি কিছুদিন ধরেই। এরপরও সমস্ত জল্পনা সত্যি করে গতকাল তৃণমূলে ফেরত যান তিনি।

অন্যদিকে, এও শোনা যাচ্ছে যে তৃণমূলে ফিরতে চেয়ে দলের শীর্ষ নেতৃত্বের সঙ্গে যোগাযোগ করেছেন রাজীব বন্দ্যোপাধ্যায়ও। তাঁকেও নাকি নরমপন্থীদের তালিকাতেই রাখা হয়েছে বলে জানা গিয়েছে। কারণ তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি নিয়ে দল ছেড়েছিলেন, আর ভোটের ফলপ্রকাশের পর সোশ্যাল মিডিয়া পোস্টে নেত্রীকে যথেষ্ট মান্যতাও দিয়েছেন তিনি।

You might also like
Comments
Loading...