বিনোদন

ফের সুসংবাদ তারকামহলে! মা হতে চলেছেন শ্রেয়া ঘোষাল, শেয়ার করলেন অন্তঃসত্ত্বা অবস্থার ছবি

সারা বলিউড, টলিউড জুড়ে এখন খুশির হাওয়া। কিছুদিন আগেই মা হয়েছেন অনুষ্কা শর্মা, করিনা কাপুর। এদিকে টলিউডেও খুশির খবর এসেছে পূজা, শুভশ্রীর হাত ধরে। দু’দিন আগেই সঙ্গীত শিল্পী হর্ষদীপ কৌর পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। এরই মধ্যে ফের সুখবর শোনালেন বিখ্যাত বাঙালি গায়িকা শ্রেয়া ঘোষাল।

বৃহস্পতিবার সকাল সকালই সোশ্যাল মিডিয়ায় খুশির খবর। মা হচ্ছে বিখ্যাত গায়িকা শ্রেয়া ঘোষাল। নিজেই সেই কথা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে শ্রেয়া লেখেন, “বেবি শ্রেয়াদিত্য আসছে! শিলাদিত্য ও আমি তোমাদের সঙ্গে এই খুশির খবর ভাগকরে নিতে পেরে খুবই আনন্দিত। তোমাদের সকলের ভালোবাসা ও আশীর্বাদের প্রয়োজন কারণ আমরা জীবনের একটা নতুন অধ্যায় শুরু করতে চলেছি”।

২০১৫ সালে ছোটবেলার বন্ধু শিলাদিত্য মুখোপাধ্যায়ের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন শ্রেয়া। বিয়ের ছ’বছরের মাথায় প্রথম সন্তানকে পৃথিবীতে আনতে চলেছেন তিনি। শ্রেয়ার স্বামী শিলাদিত্য পেশায় তথ্য প্রযুক্তি কর্মী, একটি ওয়েবসাইটের যুগ্ম কর্তা। বিয়ের আগে দশ বছর প্রেম করেছেন শ্রেয়া ও শিলাদিত্য। এবার তাদের আবার নতুন করে নতুন জীবনে পথ চলার পালা।

আরও পড়ুন- সৌন্দর্যে হার মানাবে যে কোনও টলিউড অভিনেত্রীকেও, প্রকাশ্যে এল প্রসেনজিৎ কন্যা প্রেরণার ছবি

এদিন নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর শেয়ার করার সঙ্গে বেবি বাম্প নিয়ে একটি মিষ্টি ছবি পোস্ট করেন শ্রেয়া। একদৃষ্টে মাথা নিচু করে তাকিয়ে রয়েছেন বেবি বাম্পের দিকে ও দু’হাত দিয়ে নিজের বেবি বাম্প আগলে ধরে রয়েছেন তিনি। এদিন শ্রেয়াকে দেখা গেল সমুদ্রের নীল রঙের একটি ড্রেসে। নানান সামুদ্রিক মাছ, ডলফিন প্রিন্ট করা রয়েছে তাঁর ড্রেসে। এই ড্রেসে বেশ উজ্জ্বল দেখাচ্ছিল তাঁকে।

আগামী সপ্তাহেই শ্রেয়ার জন্মদিন। জন্মদিনের আগেই এত বড় সুসংবাদ নিজের অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন গায়িকা। তবে কবে তাঁর সন্তান এই পৃথিবীর আলো দেখবে, সে বিষয়ে কিছু জানাননি শ্রেয়া।

Related Articles

Back to top button