বিনোদন

পরিবারে আসছে নতুন অতিথি, বন্ধুদের থেকে অনলাইনে সাধ খেলেন শ্রেয়া

শ্রেয়া ঘোষাল শুধু বাঙালি জাতি নয়, গোটা ভারতবর্ষের গর্ব। নিজের গানের মাধ্যমে সবসময়ই সকলের মন জয় করে এসেছেন শ্রেয়া। প্রায় ২০টি ভাষাতে গান গাইতে পারেন তিনি। তাঁকে ‘কুইন অফ মিউজিক’ বলা হয়। তাঁর গলায় যেন যে কোনও গান মুহূর্তেই সেরার সেরা হয়ে ওঠে। কোনও ক্লাসিক্যাল গান হোক বা আধুনিক, সবেতেই একইরকম সাবলীল শ্রেয়া।

গতমাসেই তিনি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন নিজের মা হওয়ার কথা। বেবি বাম্পের সঙ্গে ছবি শেয়ার করে খুশির খবর জানান শ্রেয়া। ২০১৫ সালে নিজের ছোটবেলার বন্ধু শিলাদিত্যকে বিয়ে করেন শ্রেয়া। দীর্ঘ দশ বছরের সম্পর্ককে পরিণতি দেন তারা।

 

View this post on Instagram

 

A post shared by shreyaghoshal (@shreyaghoshal)

আরও পড়ুন- ‘তোর একটা হাসির জন্য সব স্ট্রেচ মার্ক, ওজন বৃদ্ধি সার্থক’, ইউভানের ৭ মাসের জন্মদিনে আবেগঘন পোস্ট শুভশ্রীর 

এমনিতে শ্রেয়া সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। এবার তিনি শেয়ার করলেন নিজের সাধ খাওয়ার ছবি। তাঁর বন্ধুরা করোনার নিয়ম বিধি মেনেই অনলাইনে সাধ খাওয়ালেন গায়িকাকে। বেশ অভিনব পদ্ধতিতে সাধ নিজের প্রথম সাধ খেলেন শ্রেয়া। তাঁর বন্ধুরা সকলে কিছু না কিছু রান্না করে পাঠিয়েছিল তাঁকে। সাধ খাওয়ার সময় তাঁর হাতে ধরা ছিল ‘mommy to be’ লেখা একটি ছোট্ট ফ্ল্যাগ। নিজের সাধ খাওয়ার এই ছবি সকলের সঙ্গে ভাগ করে নিলেন শ্রেয়া।

ছবি পোস্ট করে শ্রেয়া লেখেন, “যখন তোমার বন্ধুরা দূর প্রান্তে থেকেও তোমাকে আদর যত্ন করার সিদ্ধান্ত নেয়। অনলাইনে সারপ্রাইজ সাধ আমার ‘বারিস’র থেকে। সবাই কিছু না কিছু নিজের হাতে খাবার বানিয়ে অনেক মজার খেলার সঙ্গে পাঠিয়েছে। কত ভাগ্যবতী আমি। যদি পরিস্থিতি অন্যরকম হত আর লকডাউন বা কার্ফু না থাকত, তাহলে ভালো হত। সকলকে খুব মিস করছি”। তাঁর এই পোস্ট দেখে তাঁর অনুরাগীরাও অনেক শুভেচ্ছা পাঠিয়েছে তাঁকে।

Related Articles

Back to top button