সব খবর সবার আগে।

হাতে হাত রেখে একসঙ্গে পথ চলার অঙ্গীকার,পরিচালকের প্রেমে হাবুডুবু খাচ্ছেন শ্রুতি

টেলিভিশনের বেশ পরিচিত মুখ শ্রুতি। অবশ্য তাঁকে লোকে ত্রিনয়নী বা এখন নোয়া নামেই বেশি চেনে। বর্তমানে স্টার জলসার ধারাবাহিক ‘দেশের মাটি’-তে নোয়ার চরিত্রে অভিনয় করেছেন শ্রুতি। তাঁর অভিনয় নিয়ে নতুন করে কিছু বলার নেই। সবসময়ই নিজের অভিনয়ের মাধ্যমে সকলের মন ছুঁয়েছেন শ্রুতি। তাঁর অভিনয় মন কেড়েছে দর্শকের।

তাঁর অভিনয় সত্ত্বার জন্য দর্শকমহলে প্রশংসিত হলেও বেশ কটাক্ষও সহ্য করতে হয় তাঁকে। কারণ? তাঁর গায়ের রঙ। হ্যাঁ, আজ এই আধুনিক যুগে একবিংশ শতাব্দীতে দাঁড়িয়েও একটা মেয়েকে তাঁর গায়ের রঙের জন্য প্রতিনিয়ত অপমানিত করা হয়।

আরও পড়ুন- খাস কলকাতার বুকে তরুণীর হাত-পা বেঁধে গণধর্ষণ, তদন্তে পুলিশের গোয়েন্দা বিভাগ, চাঞ্চল্য গোটা এলাকায়

অনেকেই এই বিষয় নিয়ে চুপ থাকলেও, চুপ থাকার মেয়ে নন শ্রুতি। গায়ের রঙ কালো, এই নিয়ে অনেকদিন ধরেই নানান কটু কথা সোশ্যাল মিডিয়াতে শুনতে হয়েছে তাঁকে। এর বিরুদ্ধে পদক্ষেপ নিয়েছেন শ্রুতি। সাইবার সেলে অভিযোগ জানিয়ে পুলিশেরও দ্বারস্থ হয়েছেন। তাঁর এই পদক্ষেপের জন্য তাঁকে কুর্নিশ জানিয়েছেন অনেকেই।

এবার আসা যাক তাঁর লাভ লাইফে। এখন টেলি ইন্ডাস্ট্রির চর্চিত জুটি হল শ্রুতি ও ত্রিনয়নী ধারাবাহিকের পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার। বর্তমানে নোয়ার সঙ্গে কিয়ানের প্রেমের রসায়ন শুরু হলেও, শ্রুতির জীবনের আসল হিরো কিন্তু স্বর্ণেন্দুই, তা অনেক আগেই তিনি সকলের সামনে ঘোষণা করেছেন।

‘ত্রিনয়নী’ ধারাবাহিকের সেটেই পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের প্রেমে পড়েন শ্রুতি। স্বর্ণেন্দু তাঁর থেকে ১৪ বছরের বড়। শ্রুতি নিজেই তাঁকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু শ্রুতিকে প্রথমের দিকে বিশেষ পাত্তা দেননি স্বর্ণেন্দু। কিন্তু তা বলে প্রেম কী আর থেমে থাকে? প্রথমে না বললেও, শেষমেশ শ্রুতির প্রেমে বাধা পড়তেই হল স্বর্ণেন্দুকে।

আরও পড়ুন- ‘আমার এ বাজে স্বভাব কোনওদিন যাবে না’, কাঞ্চনের সঙ্গে পরকীয়াকে বাজে স্বভাবের আখ্যা দিলেন শ্রীময়ী

সম্প্রতি, শ্রুতি ও স্বর্ণেন্দুর একটি ভিডিও পোস্ট হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাতে দেখা যাচ্ছে শ্রুতি ও স্বর্ণেন্দু একে অপরের সঙ্গে সুন্দর সময় কাটাচ্ছেন। কখনও হাত ধরে ঘুরছেন তো আবার কখনও দোলনায় ঝুলছেন। নতুন ইউটিউব চ্যানেল খুলেছেন শ্রুতি। সেই চ্যানেলে ভ্লগ বানানোর জন্যই স্বর্ণেন্দুর সঙ্গে একটি ট্রাভেল ভিডিও করেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

তাদের দুজনের রসায়ন যে খুবই গাঢ়, তা আর আলাদা করে বলার প্রয়োজন পড়ে না। তাদের এই নতুন ভিডিওও বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। খুব তাড়াতাড়িই যে এই ভ্লগটি তাঁর ইউটিউব চ্যানেলে দেখা যাবে, তা-ও জানিয়েছেন শ্রুতি।

You might also like
Comments
Loading...