বিনোদন

মিঠাইরানীর জন্মদিন! মজার ছবি পোস্ট করে সৌমিতৃষাকে জন্মদিনের শুভেচ্ছা জানাল উচ্ছেবাবু আদৃত

আজ মিঠাইরানী ওরফে সৌমিতৃষা কুণ্ডুর জন্মদিন। বিশেষ এই দিনে পরিবার, বন্ধুবান্ধব, অনুরাগীদের থেকে অনেক শুভেচ্ছা ও ভালোবাসা পেয়েছেন অভিনেত্রী। এদিনও মিঠাইয়ের সঙ্গে খুনসুটি করতে কসুর করল না উচ্ছেবাবু অর্থাৎ আদৃত রায়।

জন্মদিনের আগের দিন সৌমিতৃষার কিছু অনুরাগী তাঁর জন্য জন্মদিনের আয়োজন করেছিল। নানান ধরণের উপহার, কেক, চকলেট, বেলুন দিয়ে সাজানো হয়েছিল তাঁর বাড়ি। হার্ট শেপের ব্ল্যাক ফরেস্ট কেকের উপর লেখা ছিল ‘হ্যাপি বার্থডে মিঠাই’।

জন্মদিনের সেই সমস্ত ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সৌমিতৃষা। ছবির ক্যাপশনে লেখা, “প্রি বার্থডে সেলিব্রেশন”।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

সিদ্ধার্থ ও মিঠাইয়ের জুটি এই মুহূর্তে টেলিভিশনের হিট জুটি। অফস্ক্রিন তারা একে অপরের সঙ্গে বেশ খুনসুটিতে মজে থাকে। এই কারণে নেটিজেনরা অপেক্ষায় ছিলেন যে সিদ্ধার্থ অর্থাৎ আদৃত সৌমিতৃষাকে কীভাবে জন্মদিনের শুভেচ্ছা জানান। আর আদৃত বেশ মজার ছলেই শুভেচ্ছা জানালেন সৌমিতৃষাকে।

এদিন আদৃত সৌমিতৃষার একটি বেশ মজার ছবি শেয়ার করেন। এই ছবিতে দেখা যাচ্ছে সৌমিতৃষা মিঠাইয়ের বেশে কান ধরে দাঁড়িয়ে রয়েছে। এই ছবি দেখে হেসে লুটোপুটি খেয়েছে দর্শক। এই ছবি পোস্ট করে আদৃত ক্যাপশনে লিখেছেন, “শুভ জন্মদিন সৌমিতৃষা। আমার ফোনে তোর এটাই সবথেকে সেরা ছবি। অনেক ভালোবাসা ও খুশি রইল জন্য”।

তবে যাই হোক না কেন, আদৃতের পোস্ট করা এই ছবি দেখে বেশ খুশি নেটিজেনরা। কমেন্ট বক্সে সকলেই মিঠাইকে জন্মদিনের অনেক শুভেচ্ছা জানিয়েছেন। এদিকে ধারাবাহিকেও মিঠাই ও সিদ্ধার্থের মধ্যেকার রসায়ন জমে উঠেছে। ভালোবাসার কথা মিঠাইকে জানিয়েছে সিড। এখন মিঠাই ও সিডের মধ্যে প্রেম দেখার জন্য বেশ উচ্ছ্বসিত দর্শক।

Related Articles

Back to top button