বিনোদন

দোলের দিনই ভালোবাসার রং লাগতে চলেছে সিড ও মিঠাইয়ের জীবনে, এক হয়ে যাবে কী দুই মন?

বিজ্ঞাপন

কিছুদিন আগেই জি বাংলায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘মিঠাই’। প্রথম থেকে মিষ্টি এই ধারাবাহিক সকল দর্শকের মন জয় করে নিয়েছে। টিআরপির দৌড়েও প্রথম স্থানে রয়েছে এই ধারাবাহিক। জনপ্রিয় হারিয়ে যাওয়া মিষ্টি মনোহরাকে ফের বাংলায় ফিরিয়ে আনতে শুরু হয়েছে এই ধারাবাহিক।

বিজ্ঞাপন

এই ধারাবাহিকের মুখ্য চরিত্র মিঠাই-এর ঘটনাচক্রে বিয়ে হয়েছে কলকাতার বিরাট মিষ্টি ব্যবসায়ী পরিবার মোদক বাড়ির গম্ভীর ছেলে সিদ্ধার্থ ওরফে সিডের সঙ্গে। মিঠাইকে মোটেই মেনে নিতে পারছে না সিড। তাই বাড়ি ছেড়েছে সে।

বিজ্ঞাপন

আরও পড়ুন- যমজ সন্তানের বাবা হলেন যিশু, সন্তানদের সামলাতে নাকানিচোবানি খাচ্ছেন অভিনেতা

বিজ্ঞাপন

এদিকে, মিঠাই তাঁকে বুঝিয়ে শুনিয়ে বাড়ি ফেরত তো এনেছে, কিন্তু তাঁকে কথা দিয়েছে যে সে নিজের বাড়ি জনাইতে ফিরে যাবে। এই কথা বেশ ভয়ে ভয়েই দাদুকে জানিয়েছে মিঠাই। তবে সে জানায় যে তাঁর মায়ের জন্য মন খারাপ করছে, তাই সে নিজের বাড়ি যাবে। কিন্তু দাদু পরিস্কার বলে দিয়েছেন যে সামনেই দোলপূর্ণিমা। এই সময় তাদের বাগানবাড়িতে পুজো রয়েছে, অনেক মিষ্টি বানানোর ব্যাপার রয়েছে। এই সময় বাড়ির বউয়ের কোথাও যাওয়া চলবে না।

বিজ্ঞাপন

অন্যদিকে, আবার দেখা যাচ্ছে, সিডের বাবা তাঁকে তোর্সার বাড়িতে ডেকে পাঠিয়েছে। সেখানে রয়েছে তোর্সার মা। সেখানে গেলে সিডের বাবা তাঁকে একটা ডিভোর্সের কাগজে সই করতে বলে। কিন্তু বেঁকে বসে সিড। তাঁর কথায়, সে এই বিয়েটাই মানে না। এর জন্য কেন ডিভোর্স দেবে সে।

আরও পড়ুন- গর্ভাবস্থাতেই মায়ের ৬০তম জন্মদিন পালন করলেন শ্রেয়া, মিষ্টি পোস্টের মাধ্যমে জানালেন শুভেচ্ছা বার্তা

বিজ্ঞাপন

আবার এদিকে মোদক বাড়িতে জোরকদমে দোলপূর্ণিমার প্রস্তুতি চলছে। বাড়ির ছোটোরা মিলে প্ল্যান করেছে যে এই দোলের দিনই সিড ও মিঠাইকে কাছাকাছি আনতে হবে। কিন্তু কী করে? তারা কী সিড ও মিঠাইয়ের সরবতে কিছু মিশিয়ে দেবে, যাতে তারা মুখ ফুটে নিজেদের মনে কথা বলতে পারে, নাকি অন্য কিছু? দোলের দিনই কী তবে হতে চলেছে সিড ও মিঠাইয়ের মহা মিলন। তা তো জানা যাবে দোলের দিনই।

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading