বিনোদন

অরিজিৎ সিং-এর গানে মুগ্ধ করল মিঠাই সিদ্ধার্থ! অবাক নেটিজেনরা

সোশ্যাল মিডিয়ায় বেশ পরিচিত মুখ এবং অদৃত রায় এবং সৌমীতৃষা কুন্ডু। জি বাংলার মিঠাই ধারাবাহিক মানুষের খুব পছন্দের একটি ধারাবাহিক। তাতে দুই মুখ্য চরিত্রে রয়েছে মিঠাই এবং তার স্বামী সিদ্ধার্থ। বিগত কদিন ধরেই সন্ধ্যে নামলে ড্রয়িং রুমে ভিড় জমছিল এই জুটির প্রেম দেখার জন্য।

ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে তারা পাহাড় ভ্রমণে গিয়েছে এবং সেখানে গিয়ে একে অপরের প্রতি ভালোবাসা নিবেদন করে তারা। এতেই দর্শকরা আপ্লুত কারণ তারা এমনটাই দেখানো হক এই দাবি করেছিল। 

বর্তমানে অবশ্য টিআরপি তালিকার কিছুটা নিচে রয়েছে মিঠাই। তবে সিদ্ধার্থ মিঠাই এর প্রতি তার ভালোবাসা ব্যক্ত করার পর থেকে দর্শকরা মনে করছে আবার মিঠাই তার নিজের স্থান ধরে রাখতে সক্ষম হবে। সম্প্রতি সোশ্যাল মিডিয়া জুড়ে একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে এই জুটির।

তারা দুজনেই বিখ্যাত গায়ক অরিজিত সিং-এর গাওয়া একটি গান গেয়ে প্রশংসা কুড়িয়ে নিলো দর্শকের থেকে। পর্দার বাইরে এই দুই তারকার সম্পর্ক খুবই বন্ধুত্বপূর্ণ। অসর আদৃত যে খুব ভালো গান হয় সে কথা আর নতুন করে বলতে হবে না।

তবে এবার সিদ্ধার্থকে সঙ্গ দিল মিঠাই। আশিকি টু’ সিনেমার জনপ্রিয় একটি গান হলো “তুম হি হো” গানটি গেয়েছিলেন অরিজিৎ সিং। সেই গান গাইলো এই জুটি। ইতিমধ্যেই তাদের এই যুগলবন্দি গানের ভিডিও যে ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায় সে কথা বলাই বাহুল্য। উচ্ছে বাবুর সঙ্গে গানের গলা মিলিয়ে মিঠাই রানী প্রথম গাইল পর্দার পিছনে।

Related Articles

Back to top button