বিনোদন

সদ্যই মা হয়েছেন স্নেহা, নিজের অনুভূতি জানিয়ে বেবি বাম্পের ছবি শেয়ার করলেন অভিনেত্রী

কিছুদিন আগে, গত মাসেই মা হয়েছেন ‘নকশি কাঁথা’ ধারাবাহিকের রোহিণী ওরফে স্নেহা চট্টোপাধ্যায়। ফুটফুটে এক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। টেলিপাড়ায় স্নেহা বেশ পরিচিত এক মুখ। কিন্তু নিজের অন্তঃসত্ত্বাকালীন সময়ে সোশ্যাল মিডিয়া থেকে একেবারেই দূরে ছিলেন তিনি। গত বছরের নভেম্বর মাসে তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার খবর সামনে আসে। কিন্তু তারপরেও কোনওভাবেই ক্যামেরার সামনে ধরা দেননি অভিনেত্রী। সেই সময় নিজের বেবি বাম্পের ছবিও শেয়ার করতে দেখা যায়নি তাঁকে।

এবার মা হওয়ার প্রায় এক মাস পর নিজের বেবি বাম্পের ছবি পোস্ট করলেন স্নেহা। জানালেন মা হওয়ার ঠিক আগের মুহূর্তে তাঁর অনুভূতির কথা। প্রসবের ঠিক আগের রাতে বেবি বাম্প নিয়ে তোলা একটি ছবি পোস্ট সম্প্রতি পোস্ট করেন অভিনেত্রী। একদৃষ্টে তিনি তাকিয়ে রয়েছেন নিজের বেবি বাম্পের দিকে। অধীর আগ্রহে অপেক্ষা করছেন নিজের সন্তানের জন্য।

আরও পড়ুন- ফের সুসংবাদ তারকামহলে! মা হতে চলেছেন শ্রেয়া ঘোষাল, শেয়ার করলেন অন্তঃসত্ত্বা অবস্থার ছবি 

এদিন এ ছবি পোস্ট করে স্নেহা ক্যাপশন দেন “পরের দিন আমার সন্তানকে স্বাগত জানানোর এক্সাইটমেন্ট”। ইতিমধ্যেই, ছেলের নাম ঠিক করে ফেলেছেন স্নেহা। ছেলের নাম তুরুপ ও শুক্তো। স্নেহার স্বামীর নাম সংলাপ ভৌমিক। তিনিও ইন্ডাস্ট্রির অন্দরেরই মানুষ। তবে, ক্যামেরার পিছনে। তিনি পেশায় এডিটর।

আরও পড়ুন- সৌন্দর্যে হার মানাবে যে কোনও টলিউড অভিনেত্রীকেও, প্রকাশ্যে এল প্রসেনজিৎ কন্যা প্রেরণার ছবি

প্রসঙ্গত, ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকে মঞ্জরী চরিত্রে অভিনয়ের মাধ্যমে অভিনয় জীবনে আসেন তিনি। এরপর ‘সুবর্ণলতা’ ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয়তা পান। ‘জলনূপুর’, ‘নকশি কাঁথা’ ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে তাঁর অভিনয় দর্শকের নজর কাড়ে। এরপর কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘বিসমিল্লা’ ছবিতে একটি গুরুত্বপূর্ণ ছবিতে দেখা মিলবে তাঁর।

Related Articles

Back to top button