বিনোদন

সা রে গা মা পা’র মঞ্চে দারুণ সারপ্রাইজ পেলেন স্নিগ্ধজিৎ, আচমকাই পেছন থেকে এসে জড়িয়ে ধরল স্ত্রী অদিতি

এবারের সা রে গা মা পা’র মঞ্চে বেশ বড় একটা সারপ্রাইজ পেলেন স্নিগ্ধজিৎ ভৌমিক। সোশ্যাল মিডিয়ায় সেই মিষ্টি মুহূর্ত শেয়ারও করেছেন তিনি। তাঁর সেই ভিডিও মুহূর্তে সকলের নজর কেড়েছে।

এবারের জি টিভি-র সা রে গা মা পা-তে দেখা গিয়েছে বাংলা থেকে একঝাঁক মুখ। তাদের মধ্যে স্নিগ্ধজিৎ সবথেকে বেশি চর্চায় রয়েছেন। কখনও তাঁর গানের জন্য বা আবার কখনও তাঁর ব্যক্তিগত জীবনের জন্য তিনি চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন।

এর আগে তাঁর স্ত্রী অদিতিকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ ট্রোল করা হয়েছিল। সেই ট্রোলের জবাবও দেন স্নিগ্ধজিৎ। এবার ফের একবার স্ত্রীয়ের সঙ্গে কাটানো এক মিষ্টি মুহূর্ত শেয়ার করলেন তিনি।

মঞ্চেই উপস্থিত ছিলেন আদিত্য নারায়ণ ও স্নিগ্ধজিৎ। সেই সময় হঠাৎই স্নিগ্ধজিৎকে পেছন থেকে জড়িয়ে ধরেন অদিতি। অদিতি দেখে নিজের চোখকে যেন বিশ্বাসই করতে পারছিলেন না স্নিগ্ধজিৎ। এরপর একে অপরকে জড়িয়ে কেঁদে ফেলেন তারা।

 

View this post on Instagram

 

A post shared by Snigdhajit Bhowmik (@snigdhajit_official0209)

অন্যান্য প্রতিযোগীরা উঠে দাঁড়িয়ে হাততালি দিতে থাকে। তবে স্নিগ্ধজিৎকে দেখে বেশ অবাকই হন অদিতি। কারণ এবারের পর্বে স্নিগ্ধজিৎকে দেখা গিয়েছে দাঁড়ি-গোঁফ কাটা অবস্থায়। একেবারে নিজের ভোল পালটে ফেলেছেন তিনি।

শো-র বিচারক থেকে শুরু করে জুরি, সকলের সাথে অদিতির পরিচয় করিয়ে দেন স্নিগ্ধজিৎ। তিনি বলেন, “ও আমার বউ অদিতি। আজ যদি ও না থাকত আমি হয়তো গান গাইতাম না, অন্য কিছু করতাম”। এর আগেও স্নিগ্ধজিৎ জানিয়েছেন কীভাবে প্রতিমুহূর্তে অদিতি তাঁর পাশে থেকে উৎসাহ জুগিয়েছে। এমনকী, অদিতি নিজের রক্ত বিক্রি করে তাঁকে তানপুরা কিনে দিয়েছিল সেকথাও জানিয়েছিলেন স্নিগ্ধজিৎ। এমনকী, সারেগামাপা-র টিকিট জেতার পর ভিডিও কলে প্রথম সেই সুখবর দিয়েছিলেন অদিতিকেই!

Related Articles

Back to top button