সব খবর সবার আগে।

ভোটে জিতেই মানুষের পাশে সোহম, করোনা আক্রান্তদের বাড়ি বাড়ি খাবার, ওষুধ, অক্সিজেন পৌঁছে দিচ্ছে অভিনেতার টিম

ভোট প্রচারে বেরিয়ে মানুষের কাছে অঙ্গীকারবদ্ধ হয়েছিলেন যে মানুষের পাশে থাকবেন, মানুষের জন্য কাজ করবেন। কথা রেখেছেন সোহম। এই মহামারীর সময় যখন চারিদিকে বিপর্যয় নেমে এসেছে, তখন মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অভিনেতা। বিধায়ক পদ পেয়েই কাজে নেমে পড়লেন সোহম।

এর আগেও দুঃস্থ মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। বিতরণ করেছিলেন খাদ্যসামগ্রী। এবার টিম সোহম ও বরানগরের হাসি খুশি ক্লাবের যৌথ উদ্যোগে করোনা রোগীদের নানারকমভাবে সাহায্যও করার চেষ্টা চলছে।

আরও পড়ুন- পরিবারের মুখে খাবার তুলে দিতে ১০ বছরের ছেলে মোজা বিক্রেতা! আর্থিক সাহায্য করে স্কুলে ভর্তি করলেন মুখ্যমন্ত্রী

বরানগর থেকে শুরু করে দমদম, কাশীপুর, বেলগাছিয়া, শ্যামবাজার, সোদপুর, ব্যারাকপুর পর্যন্ত পরিষেবা দিচ্ছে সোহমের টিম। শুধু উত্তর কলকাতা নয়, দক্ষিণ কলকাতাতেও পরিষেবা পৌঁছে দেওয়ার চেষ্টা করছেন তারা।

বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়ার পাশাপাশি, করোনা রোগীর জন্য খাবারও পৌঁছে দেওয়া হচ্ছে। কমন রুম ক্যাফের সহযোগিতায় এই খাবার পৌঁছে দিচ্ছেন তারা। এছাড়াও, হাসপাতালে বেড জোগাড় করে দেওয়া থেকে শুরু করে করোনা রোগীদের হাসপাতালে ভর্তি করানো, তাদের জন্য অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করে দেওয়া, এসবই সামলাচ্ছে সোহমের টিম।

আরও পড়ুন- প্রথম ধারাবাহিক থেকেই সকলের প্রিয় হয়ে উঠেছেন ‘খেলাঘর’-এর পূর্ণা, কিন্তু বাস্তবে তিনি কেমন, জানুন

এছাড়া, পরিবারের কেউ করোনা আক্রান্ত হলে তাঁর বাড়ি গিয়ে স্যানিটাইজ করে আসা ও পরিবারের বাকী সদস্যদের হাটে খাদ্যসামগ্রীও পৌঁছে দেওয়া হচ্ছে। শুধু তাই-ই নয়, বাড়ি বাড়ি গিয়ে ওষুধও পৌঁছে দিচ্ছে টিম সোহম। এর পাশাপাশি, রোগীর পরিবারের সদস্য যারা হাসপাতালের বাইরে অপেক্ষা করছেন, তাদের জন্যও পার্সেল করে খাবার তুলে দিচ্ছে টিম সোহম।

You might also like
Comments
Loading...