সব খবর সবার আগে।

WB Election 2021: যশ, হিরণের পর কী এবার সোহিনীও বিজেপিতে? মুখ খুললেন অভিনেত্রী নিজেই

বাংলা জয়ের দিকে ক্রমশই এগোচ্ছে গেরুয়া শিবির। বিজেপিতে একের পর এক নাম লেখাচ্ছেন নানান অভিনেতা-অভিনেত্রীরা। কেউ কেউ বেসুরো হচ্ছেন শাসকদলের। গত দু’দিন ধরেই নাম একাধিক তারকা নাম লিখিয়েছেন গেরুয়া শিবিরে। এরই মধ্যে অভিনেত্রী সোহিনী সরকারের বিজেপিতে যোগ দেওয়ার গুঞ্জন উঠেছে। এ নিয়ে সত্যতা জানালেন অভিনেত্রী নিজেই।

রাজনীতিতে যোগদান নিয়ে টলিপাড়াতে অনেক তারকার সম্পর্কেই চিড় ধরেছে বলা যায়। তৃণমূল ও বিজেপিতে যোগ দিচ্ছেন অনেক তারকা। অনেকে আবার একদল ছেড়ে অন্য দলে আসছেন। এবার রাজনীতিতে যোগদান দিয়ে গতকাল রাতে নিজের সোশ্যাল মিডিয়া থেকে একটি ভিডিও পোস্ট করেন সোহিনী।

এই ভিডিওতে সোহিনী বলেন যে তাঁকে নিয়ে একটি ভুয়ো খবর ছড়িয়েছে যে তিনি নাকি বুধবার বিকেল ৪টের সময় বিজেপিতে যোগ দিচ্ছেন। এই প্রসঙ্গে অভিনেত্রী বলেন। “আমি অভিনয় নিয়েই থাকতে চাই। রাজনীতিতে জড়ানোর কোনও ইচ্ছা আমার নেই, আগেও ছিল না। আমি কোনওদিনও কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত ছিলাম না।  তাই ভুয়ো খবর খবর ছড়াবেন না প্লিজ। আমি জানি না কে বা কারা কী উদ্দশ্যে এই খবর রটাচ্ছেন। এখন তো সবারই সবকিছুর একটা উদ্দেশ্য থাকে। সেই উদ্দেশ্যটা কী, আমি জানি না আর জানতেও চাই না। আর আমার জানার কোনও ইচ্ছাও নেই। কিন্তু আমি কোনও উদ্দেশ্য নিয়ে অভিনয় করি না। আমার অভিনয় করতে ভালো লাগে। আমার মনে হয় এই কাজটা আমি ভালো পারি এবং ভালো করে করার চেষ্টাও করি”।

আরও পড়ুন- WB Election 2021: লক্ষ্মীবারে লক্ষ্মীলাভ গেরুয়া শিবিরের! অমিত শাহ্’র হাত ধরে আজই বিজেপিতে হিরো হিরণ

তিনি এও বলেন যে, “যদিও আমি এই পেশার সঙ্গে কতদিন যুক্ত থাকতে পারব, জানিনা। আমাকেও হয়ত অন্য পেশা বেছে নিতে হবে। এই মুহূর্তে রাজনৈতিক পরিস্থিতি যা হয়ে রয়েছে, রাজনৈতিক নেতারা যে খেল দেখাচ্ছেন, যা অভিনয় করছেন সেখানে আমার মনে হয় আমি খুবই তুচ্ছ। তারা যা বক্তব্য রাখছেন, তা সিরিয়াল বা ছবির স্ক্রিপ্টের থেকে অনেক বেশি বিনোদন দেয়”।

আরও পড়ুন- বিজেপিতে যোগ দিলেন যশ, বন্ধুর পথেই কি হাঁটবেন নুসরত?

সোহিনী এও বলেন যে, তিনি বিশ্বাস করেন না যে মানুষের পাশে দাঁড়াতে গেলে বা মানুষের ভালো করতে গেলে কোনও রাজনৈতিক দলের সঙ্গে জড়াতেই হবে।

You might also like
Comments
Loading...