সব খবর সবার আগে।

Kissing Scenes from Bollywood: বলিউডের কিছু জনপ্রিয় চুম্বন দৃশ্য যা আজও দর্শকের মনে গেঁথে রয়েছে

বলিউডের নানান চুম্বন দৃশ্য নিয়ে আজও বিতর্ক তৈরি হয়। কখনও গাঢ় চুম্বন আবার কখনও অন্তরঙ্গ যৌনতায় দুব দিয়েছেন কত অভিনেতা-অভিনেত্রী। এই দৃশ্য থেকেই কত তারকা রাতারাতি লাইমলাইটে চলে আসেন। সেই বিতর্কিত চুম্বন দৃশ্য আজও সোশ্যাল মিডিয়াতে তা উত্তাপ ছড়াচ্ছে। এখনও এমন কিছু বিতর্কিত দৃশ্য নিয়ে পেজ থ্রি-র শিরোনামেই থাকে।

ঋষি কাপুর ও ডিম্পল কাপাডিয়ার প্রথম ছবি ‘ববি’-তে গভীর চুম্বন দৃশ্য তখনকার দিনে বেশ সাড়া ফেলে দিয়েছিল বলিউডের অন্দরে। এই দৃশ্য এখনও দর্শকের মনে ছাপ ফেলে রেখেছে।

মাধুরী দীক্ষিত ও বিনোদ খান্নার চুম্বন দৃশ্য। শোনা যায়, একটি চুম্বন দৃশ্য শুটিং-এর সময় বিনোদ খান্না এতটাই বুদ হয়ে গিয়েছিলেন কে মাধুরী দীক্ষিতের ঠোঁট কেটে গিয়েছিল। এমনকি, ডিরেক্টর কাট বলার পরও মাধুরীকে চুম্বন করতে থাকেন বিনোদ খান্না।

‘হে রাম’ ছবিতে রানী মুখার্জীর সঙ্গে কমল হাসানের চুম্বন দৃশ্য নিয়ে বেশ বিতর্ক হয়। ছবিতে রানীর সাহসী দৃশ্যে অভিনয় নজর কাড়ে দর্শকের।

‘রাজা হিন্দুস্তানি’ ছবিতে বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান ও করিশ্মা কাপুরের গভীর চুম্বন দৃশ্য মাতোয়ারা হন দর্শক। ছবিটি তো সুপারহিট হয়ই, এর সঙ্গে অভিনেতা অভিনেত্রীর এই ঘনিষ্ঠ মুহূর্তও দর্শকের মন ছুঁয়ে যায়।

বহুচর্চিত চুম্বন দৃশ্য ঐশ্বর্য রাই ও হৃত্বিক রোশনের। ‘ধুম ২’ ছবিতে ঐশ্বর্য ও হৃত্বিকের গভীর চুম্বন দৃশ্য আজও ভোলেননি দর্শক। তাদের সেই উষ্ণ অন্তরঙ্গতা নজর কাড়ে সমস্ত দর্শকের। তাদের এই উত্তাপ ছড়ানো দৃশ্য আজও দর্শকের মনে গেঁথে রয়েছে।

‘জব তক হ্যায় জান’ ছবিতে বলিউডের কিং অফ রোমান্স শাহরুখের সঙ্গে ক্যাটরিনা কাইফের চুম্বন আজও বলিউডের সেরা চুম্বনের একটি।

‘জব উই মেট’ ছবিতে শাহিদ কাপুর ও করিনা কাপুরের চুম্বন দৃশ্যটিও বেশ ভাইরল হয়। একসময়ের সেরা জুটির এই চুম্বন সাড়া ফেলে দর্শকের মনে।

‘ব্যান্ড বাজা বরাত’ ছবিতে রণবীর সিং ও অনুষ্কা শর্মার অন্তরঙ্গ চুম্বনে লিপ্ত হন। এই জুটির এই ঘনিষ্ঠ দৃশ্যে মজেছিলেন দর্শককূল।

সঞ্জয় লীলা বনশালি পরিচালিত ‘গোলিও কি রাসলীলা রামলীলা’ ছবিটি দীপিকা পাডুকোন ও রণবীর সিং-এর কাছে খুবই স্পেশ্যাল। এই ছবি থেকেই শুরু হয় তাদের প্রেমপর্ব। এই ছবিতে তাদের মধ্যেকার রসায়ন ছিল চোখে পড়ার মতো। তাদের লিপ লকের দৃশ্য নজর কাড়ে দর্শকের।

এই সমস্ত চুম্বন দৃশ্যগুলি আজও বেশ ভাইরাল।

You might also like
Comments
Loading...