বিনোদন

চল্লিশের দোরগোড়ায় এসে পেলেন মাতৃত্বের স্বাদ, নিজের মা হওয়ার খবর শেয়ার করলেন সোনালী

বয়স চল্লিশ ছুঁইছুঁই। তবে এই বয়সে দাঁড়িয়েও প্রথম মাতৃত্বের স্বাদ পেলেন অভিনেত্রী সোনালী চৌধুরী। নিজেই সেই কথা অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন তিনি। সোনালী চৌধুরী বাংলা ইন্ডাস্ট্রিতে বেশ পরিচিত একটা মুখ। নানান ধারাবাহিকের পাশাপাশি বড় পর্দাতেও অভিনয় করেছেন তিনি।

কিছু বছর আগে রজত ঘোষ দস্তিদার নামের এক ব্যক্তিকে বিয়ে করেন সোনালী। রজত অবশ্য অভিনয় জগতের মানুষ নন। সোনালী এও জানিয়েছেন যে আগামী জুন মাসেই তাঁর জীবনের নতুন অতিথি আসতে চলেছে। তাঁর জন্যই এখন অপেক্ষা করছেন তিনি।

আরও পড়ুন- অন্তঃসত্ত্বা, তাই উপোস করা হয়নি, তবে শিবরাত্রি উপলক্ষ্যে সোশ্যাল মিডিয়ায় বিশেষ বার্তা মধুবনীর

অন্তঃসত্ত্বা হওয়ার সুবাদে বেশ কিছু ছাড়ও পেয়েছে অভিনেত্রী। যেমন, সোনালী নাকি মিষ্টি খেতে খুব ভালবাসেন। কিছু পর্দার সামনে শরীর ফিট রাখার জন্য সেভাবে মিষ্টি খেতেই পারতেন না। কিন্তু এখন এই অবস্থায় সেই মিষ্টি খাওয়ার ইচ্ছা মন ভরে পূরণ করছেন তিনি।

আরও পড়ুন- ছিল স্কার্ট, হয়ে গেল জিন্স, তাড়াহুড়োর ঠেলায় গাড়ির ভিতরেই পোশাক বদলালেন জাহ্নবী 

অন্তঃসত্ত্বা হওয়ার কারণে এখন বেশ কিছুদিন কাজের থেকে ছুটি নিয়েছেন সোনালী। প্রথমে মা হওয়ার খবর পাওয়ার পরই জরুরী সব কাজ, শুটিং সেরে রেখেছিলেন তিনি। এখন শুধুই বিশ্রাম। নতুন অতিথি আসার পরও কিছুদিন কাজে যোগ দেবেন না সোনালী, এমনটাই জানিয়েছেন অভিনেত্রী। তখন পুরো সময়টাই নিজের সন্তানকে দিতে চান সোনালী। এই কারণেই আগের থেকেই যাবতীয় প্রয়োজনীয় কাজ সেরে রেখেছেন তিনি।

Related Articles

Back to top button