বিনোদন

বোল্ড লুকে ইনস্টাগ্রামে ধরা দিলেন সিরিয়ালের প্রতিবাদী “মোহর”, দেখে নিন ছবি

কখন‌ও দেবী চৌধুরানী বা কখন‌ও কলেজের প্রতিবাদী স্টুডেন্ট। তাঁর চরিত্র বরাবরই নীতি, আদর্শে মোড়া। তবে এবার একটু অন্য রকম ভাবেই ধরা পড়লেন মোহর ওরফে সোনামনি সাহা। সহ-অভিনেতা প্রতীক সেনের সঙ্গে তাঁর প্রেম, বিয়ে, ডিভোর্স সবকিছু নিয়েই টলিপাড়ায় গুঞ্জন অব্যাহত। এর মধ্যেই সম্প্রতি একদম হট এন্ড বোল্ড লুকে ধরা পরলেন সোনামণি।

আরও পড়ুন- লড়াইয়ে জয়ী হলেন ঐন্দ্রিলা, ক্যানসারকে হারিয়ে সুস্থতার পথে অভিনেত্রী, নেট দুনিয়ায় শুভেচ্ছার ঝড়

প্রতিবাদী মোহরের এই ছবি দেখলে চমকাতে বাধ্য হবেন আপনিও। হলুদ রঙের স্পোর্টস টপ আর বেইজ রঙের প্যান্টে ট্রেডমিলের ওপর ‌দৌড়াচ্ছেন সোনামণি। তিনি যে বেশ ফিটনেস ফ্রিক তার এই ছবি দেখলেই স্পষ্ট। মাথায় টেনে টপ নট করে বাঁধা লম্বা চুল, লম্বা চেহারা চোখ ধাঁধাচ্ছে নেট জনতার।

তবে সিরিয়ালে ধরা না পড়লেও ডান হাতের উপরের অংশে একটি বেশ বড় ট্যাটু আছে সোনামনির। আর তা ফ্রন্ট করতে ভালো রকমই জানেন তিনি। সিরিয়ালের মোহর আর বাস্তবের সোনামনির মধ্যে যে ঢের পার্থক্য আছে তার প্রমাণ এই ছবি। সম্প্রতি তাঁর ইনস্টাগ্রামে বেশকিছু ফটোশ্যুটের ছবি ও ভিডিয়ো পোস্ট করেছেন সোনামণি। সেখানে ওয়েস্টার্ন লুকে গ্ল্যামারাস অবতারে পাওয়া গিয়েছে তাঁকে। সেই ছবিতেও সোনামণির ডানহাতের ট্যাটু সব লাইমলাইট কেড়ে নিয়েছে তা বলা চলে।

 

View this post on Instagram

 

A post shared by Sona Saha and Pratik Sen (@mohodip.aesthetics)

আরও পড়ুন- কুখ্যাত বলিউড! নায়কের সঙ্গে শুলে কাজ মিলবে, কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন জনপ্রিয় এই অভিনেত্রী

সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় এই অভিনেত্রী। বিয়ে, প্রেম এই সব নিয়েও তাঁর জীবনে বিতর্ক কম নয়। ‌কিছু নিয়ে বিতর্ক থাকলেও নিজের যে ইনস্টাগ্রামের দেওয়ালেও সম্প্রতি বেশকিছু ফটোশ্যুটের ছবি ও ভিডিয়ো পোস্ট করেছেন সোনামণি। সেখানে ওয়েস্টার্ন পোশাকে  গ্ল্যামারাস লুক ধরা পড়েছেন তিনি। সেই ছবিতেও সোনামণির ডানহাতের ট্যাটু সব স্পটলাইট কেড়ে নিয়েছে তা বলা চলে।

Related Articles

Back to top button