সব খবর সবার আগে।

ফের গরীবের মসীহা সোনু সুদ! যুবকের আর্তিতে তাঁকে চাকরি দিয়ে সাহায্য করলেন অভিনেতা

সোনু সুদ এখন গোটা দেশের কাছে এক নিদর্শন। গরীবদের কাছে ভগবান তুল্য তিনি। নানান মানুষের সাহায্যে তিনি বারবার যেভাবে এগিয়ে এসেছেন, তা গোটা দেশের কাছে নজিরবিহীন। মানুষের প্রতি ভালোবাসা ও মানুষকে সাহায্য করতে চাওয়ার ইচ্ছা, তাঁকে আমজনতার মসীহা করে তুলেছে।

গত বছর লকডাউনের সময় থেকেই তিনি সাহায্যের হাত বাড়িয়ে দেন মানুষের জন্য। গরীব পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরানো থেকে তাদে নানানভাবে সাহায্য করা, তাদের মুখে খাবার তুলে দেওয়া, নানান ধরণের কাজ করেছেন অভিনেতা।

আরও পড়ুন- লড়েও বাঁচাতে পারলেন না করোনা আক্রান্তকে! প্রতিশ্রুতি রাখতে না পারার কষ্ট পাচ্ছেন সোনু সুদ

শুধু তাই-ই এই বছর করোনার দ্বিতীয় ঢেউয়ে যখন গোটা দেশ জর্জরিত, তখনও মসীহা হলেন সেই সোনুই। হাসপাতালে অক্সিজেন, বেডের অভাবে শ’য়ে শ’য়ে মানুষ প্রাণ হারাচ্ছেন। ফের এগিয়ে এলেন অভিনেতা।

নানান জায়গায় অক্সিজেনের বন্দোবস্ত করার থেকে হাসপাতালে বেডের ব্যবস্থা করে দেওয়া, সব জায়গাতেই সোনু সুদ। এমনকি, বিদেশ থেকেও অক্সিজেন আনানোর ব্যবস্থা করেন তিনি। সম্প্রতি, অন্ধ্রপ্রদেশের দুই হাসপাতালে অক্সিজেন প্ল্যান্ট বসানোরও ব্যবস্থা করে দিয়েছেন অভিনেতা।

তাঁর কাছে সাহায্য প্রার্থনায় প্রায় প্রত্যেকদিনই মুম্বইয়ের অন্ধেরিতে তাঁর বাড়ির সামনে জমায়েত হন প্রচুর মানুষ। তাদের সঙ্গে দেখা করে নানানভাবে তাদের সাহায্য করার চেষ্টা করেন সোনু সুদ।

এরকমই, দিল্লির এক যুবক সম্প্রতি সোনু সুদের কাছে আসেন চাকরির আশায়। তাঁর চাকরি চলে গিয়েছে, গরীব মানুষ তারা। তাঁর কথা শুনে নিজের এক বন্ধুর ফ্যাক্টরিতে ওই যুবকের চাকরির ব্যবস্থা করে দেন অভিনেতা।

আরও পড়ুন- প্রথমবার আমের স্বাদ পেল ইউভান, খাওয়ার থেকে বেশি গায়েই মাখল রাজ-পুত্র

কৃতজ্ঞ সেই যুবক রীতিমতো মাটিতে শুয়ে সোনু সুদকে প্রণাম করেন। সোনু সুদ তাঁকে বলেন, “এরমকম কর না, কেন কাঁদছ? তোমার চাকরির ব্যবস্থা তো করে দিলাম”। এসব মুহূর্তই উঠে এসেছে ক্যামেরায়। এই ভিডিও এখন ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

You might also like
Comments
Loading...