সব খবর সবার আগে।

মানবসেবাই আসল ধর্ম! এবার সম্পূর্ণ বিনামূল্যে পরীক্ষার্থীদের আইএএস পরীক্ষার কোচিং দেবেন সোনু সুদ

সোনু সুদ, গরীব-দুঃস্থ মানুষের কাছে এই নামটা ভগবানতুল্য। নানান বিপদে বারবার তাঁর কাছে ছুটে গিয়ে উপকার পেয়েছেন নানান মানুষ। করোনা পরিস্থিতিতে তিনি একাধিকবার মানুষের পাশে দাঁড়িয়ে তাদের উপকার করেছেন। কেউ বিপদে একবার ডাকলেই, তাঁকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অভিনেতা।

গত বছর লকডাউনে পরিযায়ী শ্রমিকদের ঘরে পৌঁছনো থেকে শুরু করে নানান বেকারদের কর্মসংস্থান করে দেওয়া, কাওর আবার অনলাইন ক্লাসে সাহায্য করা, কারোর চিকিৎসায় সাহায্য, সংসারের খরচ দেওয়া, সবই করে এসেছেন তিনি। শুধু তাই-ই নয়, করোনার দ্বিতীয় ঢেউয়ের সময় যেখানে যার অক্সিজেনের প্রয়োজন পড়েছে, তাঁকে অক্সিজেন সিলিন্ডার দেওয়া থেকে হাসপাতালে বেডের বন্দোবস্ত করে দেওয়া, এসব একা হাতে সামলেছেন সোনু সুদ।

আরও পড়ুন- ববকাট চুল, পরনে শর্ট ড্রেস, এ কোন রানিমা? আধুনিক পোশাকে নেট জনতার নজর কাড়লেন দিতিপ্রিয়া

সম্প্রতি নানান রাজ্যে অক্সিজেন প্ল্যান্ট বসানোরও উদ্যোগ নিয়েছেন অভিনেতা। এমনকি, বেশ কিছু অসহায়, দুঃস্থ, মেধাবী ছেলেমেয়েদের পড়াশোনার দায়িত্বও নিজের কাঁধে তুলে নিয়েছেন সোনু সুদ। এই করোনাকালে অনেক শিশু নিজের পরিবার, মা-বাবাকে হারিয়েছে। সোনু সরকারের কাছে অনুরোধ করেন যাতে এই সমস্ত শিশুদের পড়াশোনার দায়িত্ব সরকার নেয়। তাদের যেন বিনামূল্যে পড়াশোনার ব্যবস্থা করা হয়।

এবার নিজেও সেই দায়িত্ব খানিকটা নিলেন সোনু সুদ। ভবিষ্যৎ প্রজন্মকে আরও এগিয়ে নিয়ে যেতে ও তাদের আগামীকে আরও প্রশস্ত করতে এবার সোনু সুদ চ্যারিটি ও দিয়া নয়া দিল্লি সংস্থার উদ্যোগে শুধু করলেন ‘সম্ভবম’।

আরও পড়ুন- ৯ মাসে পড়ল ইউভান, রাজ-পুত্রের জন্য বিশেষ উপহার পরিবারের!

এমন অনেক ছাত্রছাত্রী রয়েছে যারা সুযোগ ও টাকার অভাবে আইএএস পরীক্ষার জন্য প্রস্তুতি নিতে পারছে না। কিন্তু তাদের মধ্যে মেধা রয়েছে। এমন ছাত্রছাত্রীকে এবার বিনামূল্যে আইএএস পরীক্ষার জন্য প্রস্তুত করবে সোনু সুদের এই ‘সম্ভবম’ নামের নতুন উদ্যোগ। নানান মেধাবী-প্রয়োজনীয় ছাত্রছাত্রীদের জন্য এত বড় সুযোগ করে দিলেন অভিনেতা। নিজেই একথা জানালেন সোশ্যাল মিডিয়ায়।

এই কোচিং ক্লাসের জন্য আবেদন করা যাবে অনলাইনে। আবেদন করার শেষ তারিখ ৩০শে জুন। তাঁর এই মহান উদ্যোগের জন্য ফের একবার নিজের ভক্তমহল তো বটেই, সকলের কাছে ভূয়সী প্রশংসা পেয়েছেন সোনু সুদ।

You might also like
Comments
Loading...