বিনোদন

ফের মানবিক সোনু! করোনা আক্রান্তদের পাশে দাঁড়াতে ফ্রান্স থেকে অক্সিজেন প্লান্ট আনছেন অভিনেতা

ফের নয়া উদ্যোগ সোনুর। করোনা আক্রান্তদের পাশে দাঁড়াতে এর আগেও অনেক উদ্যোগ নিয়েছেন সোনু সুদ। এবার ফের একবার এক মহান উদ্যোগ নিলেন তিনি। দেশের বিভিন্ন প্রান্তে অক্সিজেনের চাহিদা পূরণ করতে এবার ফ্রান্স ও অন্যান্য দেশ থেকে অক্সিজেন প্লান্ট আনছেন অভিনেতা।

দিল্লি ও মহারাষ্ট্রের মতো অন্যান্য যেসমস্ত রাজ্য করোনায় বেশি বিধ্বস্ত, সেই সমস্ত রাজ্যে অন্তত চারটি করে অক্সিজেন প্লান্ট বসানোর কথা ভেবেছেন তিনি। তাঁর কথায়, “অক্সিজেন সিলিন্ডারের অভাবে বহু মানুষ ভোগান্তির শিকার হচ্ছেন। আমরা অক্সিজেন সিলিন্ডার হাতে পেয়েছি এবং সেগুলি লোকজনকে দেওয়া হচ্ছে। এই অক্সিজেন প্লান্টগুলি থেকে হাসপাতালগুলিতে অক্সিজেন সরবরাহের পাশাপাশি অক্সিজেন সিলিন্ডারগুলিও ভর্তি করা যাবে। এর ফলে করোনা আক্রান্ত রোগীদের জন্য সেগুলি কাজে আসবে”।

আরও পড়ুন- ‘সোনু’তেই ভরসা দেশবাসীর! এবার অক্সিজেন সিলিন্ডার দিয়ে সাহায্য করলেন গায়ক সোনু নিগম

সম্প্রতি, আনুষ্ঠানিক বিবৃতিতে জানানো হয়েছে যে, প্রথম প্লান্ট ইতিমধ্যেই অর্ডার দেওয়া হয়েছে এবং আগামী ১০-১২ দিনের মধ্যেই তা ফ্রান্স থেকে দেশে পৌঁছবে।

বলিউড অভিনেতা সোনু সুদ গত বছরের লকডাউনের সময় থেকেই দুর্গতদের সাহায্যে এগিয়ে এসেছেন। তাঁর কথায়, “এই মুহূর্তে সময়টাই আমাদের কাছে বড় চ্যালেঞ্জ। সঠিক সময়ে সব কিছু যাতে আসে, সেই চেষ্টা করা হচ্ছে। অক্সিজেনের অভাবে মানুষ যেন মারা না যান”। বলে রাখি, গত বছর লকডাউনের সময় বিভিন্ন শহরে আটকে পড়া পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরাতে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন সোনু সুদ।

বর্তমানে করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ দেশবাসীর মনে আতঙ্কের সৃষ্টি করেছে। সংক্রমণ দ্রুত হারে বাড়ছে। অমিতাভ বচ্চন, প্রিয়ঙ্কা চোপড়া, বরুণ ধবন, অক্ষয় কুমার, অজয় দেবগণের ও অন্যান্য বলিউড তারকারা ইতিমধ্যেই করোনার বিরুদ্ধে লড়াইয়ে এগিয়ে এসেছেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই অতিমারীর সময় দুর্গতদের সাহায্যে এগিয়ে আসার আহ্বানও জানিয়েছে অনেক তারকাই।

আরও পড়ুন- ‘তুমি এমন গান গাও যে সবাই ঘুমিয়ে পড়ে’ ভরা মঞ্চে অরিজিৎ সিং-কে অপমান সলমনের

এর আগে যশ রাজ ফিল্মসের তরফে ঘোষণা করা হয় যে সমগ্র হিন্দি সিনেমা ইন্ডাস্ট্রির দৈনিক কর্মীদের বিনামূল্যে টিকা প্রদান করবে সংস্থা। বলিউডে ঠিকা কর্মীদের আর্থিক সাহায্য দিতে সাথী উদ্যোগেরও সূচনা করেছে যশ রাজ ফিল্মস।

Related Articles

Back to top button